শাহীন হোটেল থেকে মাদরাসা শিক্ষকের লাশ উদ্ধার

15

স্টাফ রিপোর্টার :
নগরীর খাসদবির শাহীন হোটেল থেকে আজির উদ্দিন (৬৫) নামের এক মাদরাসা শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। গত শনিবার রাত ৮টায় এয়ারপোর্ট রোডস্থ শাহীন হোটেলের ৩য় তলার ২৬ নং রুম থেকে এ লাশটি উদ্ধার করা হয়।
হোটলে কতৃপক্ষের বরাত দিয়ে পুলিশ জানায়, হাফিজ আজির উদ্দিন নামে এক বোর্ডার হোটেলের একটি ভাড়া নিয়ে সেখানে উঠেন। রুমে যাওয়ার পর তার কোনো সাড়াশব্দ না পেয়ে হোটলে কতৃপক্ষ পুলিশে খবর দেন। পরে পুলিশ তার মৃতদেহ উদ্ধার করে। নিহত আজির উদ্দিন বাড়ি কোম্পানীগঞ্জ উপজেলায়। তিনি দীর্ঘদিন ধরে ওই হোটেল বর্ডার হিসেবে থাকতেন এবং তিনি একটি মাদরাসায় শিক্ষকতা করতেন। আম্বরখানা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বাতেন জানান, লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহাদৎ হোসেন বলেন, গতকাল রবিবার দুপুরে ময়না তদন্ত শেষে নিহতের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবারের বরাত দিয়ে তিনি আরো বলেন, নিহত আজির উদ্দিন ওই হোটেলে দীর্ঘদিন ধরে বর্ডার হিসেবে থাকতেন এবং তিনি খাসদবির এলাকার বিভিন্ন বাসায় গিয়ে প্রাইভেট শিশুদের কোরআন শিক্ষা দিতেন। তিনি এর আগে আরো দুইবার হার্টএটাক করেছিলেন। এ থেকে প্রাথমিকভাবে ধারণা হচ্ছে হার্টএটাকেই আজির উদ্দিনের মৃত্যু হয়েছে।