জৈন্তাপুরে বিজিবির অভিযানে ৩৩ বস্তা সুপারি আটক

28

জৈন্তাপুর থেকে সংবাদদাতা :
জৈন্তাপুর উপজেলা সীমান্তে ভারত থেকে চোরাইপথে আসা ৩৩ বস্তা পচা সুপারি সহ ১টি ডিআই গাড়ি আটক করেছে ১৯ বর্ডার গার্ড বাংলাদেশর (বিজিবি) সদস্যরা।
বিজিবি ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার (২৫ আগষ্ট) বিকাল ৫ টায় গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি’র জৈন্তাপুর ক্যাম্প কমান্ডারের নেতৃতে উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের ফেরিঘাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ বস্তা ভারতীয় পচা সুপারি সহ ১টি ডিআই গাড়ি আটক করতে সক্ষম হয়। পচা সুপারি চোরাচালানের সঙ্গে জড়িত কাউকে পাওয়া যায়নি।
নাম প্রকাশ না করার শর্তে স্থানীয় লোকজন জানান, জৈন্তাপুর সীমান্ত এলাকা এখন চোরাকারবারীদের অভয়ারণ্য হয়ে উঠেছে। এ সীমান্ত এলাকা দিয়ে নিয়মিত বাংলাদেশে ঢুকছে ভারতীয় গরু, মহিষ, সুপারি এবং বিভিন্ন ধরণের মাদকদ্রব্য। জৈন্তাপুর সিমান্ত থেকে ১টি ডিআই গাড়ি দিয়ে ৩৩ বস্তা সুপারি সিলেট শহরে নিয়ে যাওয়ার সময় বিজিবি সদস্যরা তাদের আটক করে।
এ বিষয়ে জানতে, ১৯ বিজিবির জৈন্তাপুর ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার প্রতিবেদককে বলেন- গোপন সংবাদের ভিত্তিত্বে উপজেলার সিলেট-তামাবিল মহাসড়কের ফেরিঘাট নামক এলাকায় অভিযান পরিচালনা করে ৩৩ বস্তা সুপারি সহ ১টি ডিআই গাড়ি আটক করে ক্যাম্পে নিয়ে আসি।