নিহত শ্রমিক পরিবারের সদস্যদের মাঝে অনুদান প্রদান ॥ জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়ন শ্রমিকদের সাহায্যে সর্বদা প্রস্তুত

10

সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন রেজি নং বি ১৪১৮ এর মরহুম শ্রমিক পরিবারের সদস্যদের হাতে কল্যাণ তহবিল হতে অনুদান প্রদান করা হয়েছে। ২৫ আগষ্ট রবিবার দুপুর ১২টায় সংগঠনের দক্ষিণ সুরমার বাবনাস্থ প্রধান কার্যালয়ে এ অনুষ্ঠান হয়।
সংগঠনের সাধারণ সম্পাদক রকিব উদ্দিনের পরিচালনায় সভাপতির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা সেলিম আহমদ ফলিক বলেন, সিলেট জেলা বাস মিনিবাস কোচ মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন শ্রমিকদের উন্নয়নে সর্বদা কাজ করে যাচ্ছে। শ্রমিকদের সুখে-দু:খে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছে এ সংগঠন। মরহুম শ্রমিকদের পরিবারের সদস্যদের মাঝে এ অনুদান প্রমাণ করে শ্রমিকদের অর্থনৈতিক উন্নয়নেও পিছিয়ে নেই এ সংগঠন। শ্রমিকদের যে কোন প্রয়োজনে এ সংগঠন নিরলসভাবে কাজ করতে সকল পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ সহ সকল শ্রমিকদের ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি মো. রুনু মিয়া, সহ-সভাপতি শাহ জামাল আহমদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. আব্দুল মুহিম, সহ- সাধারণ সম্পাদক হাজী ময়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো.আব্দুল হাছনাত, প্রচার সম্পাদক শেখ সোনাফর আলডি (লাকি), কোষাধ্যক্ষ মো. সামছুল হক মানিক, সদস্য মো. হারিঝ আলী, মো. আতিকুর রহমান, মো. হাফিজুর রহমান হাবিব, বেলাল আহমদ. সুয়েব আহমদ, মকবুল হোসেন বাদল, এছাড়া ও সংগঠনের আওতাধীন সকল উপ-পরিষদের সভাপতি ও সম্পাদক উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে মরহুম মো. আব্দুল হাদি, মরহুম মো. মতিন মিয়া, মরহুম শাহ আল ও মরহুম মো. আলী উদ্দিনের পরিবারের সদস্যদের হাতে ৫০ হাজার টাকা করে মোট ২ লক্ষ টাকা নগদ অনুদান প্রদান করা হয়। বিজ্ঞপ্তি