হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির দোয়া মাহফিল

17

হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির উদ্যোগে সমিতির সহ-সভাপতি মরহুম মোঃ কায়েদ খান ও দোকান মালিক মরহুম হাজী নেছার আহমদের রুহের মাগফেরাত কামনা করে মিলাদ, দোয়া মাহফিল ও আলোচনা সভা গতকাল ২৫ আগষ্ট রবিবার বাদ আসর মার্কেটের মসজিদে অনুষ্ঠিত হয়। হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সভাপতি হাজী মোঃ রইছ আলীর সভাপতিত্বে সাধারণ সম্পাদক নিয়াজ মোঃ আজিজুল করিমের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন সমিতির সহ-সভাপতি আহমদ আফজল সিরাজ পাভেল, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ আলী আকিক, সৈয়দ আলতাফ হোসেন, জুবের আহমদ খান।
উপস্থিত ছিলেন সমিতির সদস্য মোঃ শামীম খান, মোঃ নুরুল ইসলাম, শরিফ হোসেন, আলী হায়দার, মোঃ আব্দুল মালিক মিলাদ, শাহিন আহমদ, মোঃ নঈম উদ্দিন জনিয়েল, দেওয়ান আকদ্দছ খান সহ অন্যান্য ব্যবসায়ীবৃন্দ।
সভায় বয়ান পেশ করেন হাসান মার্কেট মসজিদের ইমাম হাফিজ মাহমুদুর রহমান। শুরুতেই কোরআন থেকে তেলাওয়াত করেন হাফিজ এনামুল হক।
দোয়া মাহফিলে হাসান মার্কেট দোকান মালিক ও ব্যবসায়ী সমিতির সদস্য সামছুল আলম সিদ্দিকী সাজ্জাদের আশু রোগমুক্তি কামনা ও মরহুম দ্বয়ের রূহের মাগফেরাত কামনা করে দোয়া পরিচালনা করেন সিলেট কালেক্টরেট জামে মসজিদের ইমাম ও খতীব হাফিজ মাওলানা মোঃ শাহ আলম। বিজ্ঞপ্তি