মানব মনের পশুবৃত্তিকে কুরবানী করাই হচ্ছে ঈদুল আযহার প্রকৃত শিক্ষা —— এডভোকেট জুবায়ের

23
জালালাবাদ থানা জামায়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরীর আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, পবিত্র ঈদুল আযহায় আমরা আল্লাহর সন্তুষ্টি অর্জনের জন্য হালাল পশু জবাই করে থাকি। এথেকে আমাদের জন্য অনেক শিক্ষ্যনীয় বিষয় রয়েছে। প্রিয় পশু কুরবানীর সাথে সাথে মানব মনের পশুবৃত্তিকে কুরবানী করাই হচ্ছে ঈদুল আযহার প্রকৃত শিক্ষা। ঈদুল আযহার কুরবানী থেকে ত্যাগের শিক্ষা নিয়ে ইনসাফ ভিত্তিক সমাজ বিনির্মাণে ইসলামী আন্দোলনের কর্মীদের আরো বেশী ভূমিকা পালন করতে হবে।
তিনি গতকাল সিলেট মহানগরীর জালালাবাদ থানা জামায়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মুফতী আলী হায়দারের সভাপতিত্বে ও সহকারী সেক্রেটারী এডভোকেট আজিম উদ্দিনের পরিচালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জামায়াত নেতা মাওলানা আব্দুল লতিফ, আব্দুল হাকিম, আলী আহমদ জালাল, ময়নুল ইসলাম চুনু, আশফাক আহমদ চৌধুরী ও তাজুল ইসলাম প্রমুখ। বিজ্ঞপ্তি