শাবি ও মাউন্ট এডোরা হসপিটালের মধ্যে চুক্তি স্বাক্ষর

12

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (শাবি) ও মাউন্ট এডোরা হসপিটাল এর মধ্যে কর্পোরেট ডিস্কাউন্ট অন মেডিকেল সার্ভিসেস বিষয়ে একটি চুক্তি-স্বাক্ষর অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবন-২ এর চতুর্থ তলার সভাকক্ষে এই চুক্তি স্বাক্ষর হয়।
দুই প্রতিষ্ঠানের চুক্তি-স্বাক্ষরে শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদের উপস্থিতিতে বিশ্ববিদ্যালয়ের পক্ষে রেজিষ্ট্রার মো. ইশফাকুল হোসেন এবং মাউন্ট এডোরা হসপিটালের পক্ষে সুরমা মেডিকেল সার্ভিসেস এর চেয়ারম্যান অধ্যাপক ডাঃ এম এ আহবাব এর উপস্থিতিতে প্রতিষ্ঠানের উপ ব্যবস্থাপনা পরিচালক ডাঃ মো নজরুল ইসলাম চুক্তিপত্রে স্বাক্ষর করেন।
এসময় মাউন্ট এডোরা হসপিটালের পক্ষে থেকে আরও উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের মেডিকেল সার্ভিসেস পরিচালক ডাঃ সৈয়দ মাহমুদ হাসান, মার্কেটিং পরিচালক অধ্যাপক ডাঃ সৈয়দ আলমগীর সাফাওয়াত, হেড অব একাউন্টস এজিএম মোঃ কামরুল ইসলাম, হেড অব মার্কেটিং এজিএম মোঃ রাশেদুল ইসলাম, এ বি এম জর্জেসুর রহমান, জুনিয়র অফিসার মহসিন আহমেদ এবং জুনিয়র অফিসার তৌহিদ-আন-নূর প্রমুখ।
শাহজালাল বিদ্যালয় এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন স্কুল অব ফিজিকাল সাইন্সেস এর ডিন অধ্যাপক ড. এম ডি সাজেদুল করিম, স্কুল অব লাইফ সাইন্সেস ডিন অধ্যাপক ড. মোঃ শামসুল হক প্রধান, সোশাল সাইন্সেস এর ডিন অধ্যাপক ড. মোঃ ফয়সল আহমেদ, এপ্লাইয়েড সাইন্স এন্ড টেকনোলোজির ডিন ড. আবুল মুকিদ মোঃ মুকাদ্দেস, এগ্রিকালচার এন্ড মিনারেল সাইন্সেস এর ডিন ড. মোঃ বেলাল উদ্দিন, ম্যানেজমেন্ট এন্ড বিজনেস এডমিনিষ্ট্রেশনের ডিন ড. মনিরুল ইসলাম, এছাড়াও সকল বিভাগীয় প্রধান, সকল ইন্সটিটিউটের প্রধান, শিক্ষক সমিতির সভাপতি ও সাধারন সম্পাদক, লাইব্রেরিয়ান, প্রক্টর, হিসাব পরিচালক, পরীক্ষা নিয়ন্ত্রক, প্রধান প্রকৌশলী, চীফ মেডিকেল অফিসার, হল প্রভোষ্ট, পরিবহন প্রশাসক, মহাবিদ্যালয় পরিদর্শক, উপ-রেজিষ্ট্রার(প্রশাসন), শাহজালাল বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক। বিজ্ঞপ্তি