সিলেট গ্যাস ফিল্ডস লি. কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর শোক দিবসের আলোচনা সভা

22
স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড সিবিএ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে উপস্থিত অতিথিবৃন্দ।

সিলেট গ্যাস ফিল্ড লি. কর্মচারী ইউনিয়ন (সিবিএ, রেজি নং-১১০৬) এর আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার জৈন্তাপুর উপজেলার চিকনাগুলস্থ সিলেট গ্যাস ফিল্ড অডিটোরিয়ামে অনুষ্ঠিত এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিলেট গ্যাস ফিল্ড লিমিটেড কর্মচারী ইউনিয়ন (সিবিএ) সভাপতি প্রদীপ কুমার শর্মা।
সিবিএ সাধারণ সম্পাদক আবু ইউছুফ ও জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগ নেতা হানিফ মোহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ শফিকুর রহমান চৌধুরী। প্রধান বক্তা হিসেবে অনুষ্ঠানে বক্তব্য রাখেন জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. লিয়াকত আলী।
সভার প্রধান অতিথির বক্তব্যে শফিকুর রহমান চৌধুরী বলেন, বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ। ১৫ আগষ্ট সেই ভয়াল কালরাত্রিতে মুক্তিযুদ্ধের বিপক্ষ শক্তি যারা বাংলাদেশের স্বাধীনতাকে স্বাভাবিকভাবে মেনে নিতে পারেনি, তারাই এ হত্যাকান্ড ঘটিয়েছে। তারা জাতির পিতাকে হত্যা করেই ক্ষান্ত হয় নি, বরং এই হত্যাকান্ডের বিচার যাতে না করা যায় সেজন্য সংসদে আইন পাস করেছে। তিনি বলেন, তবুও তাদের শেষ রক্ষা হয় নি, এই বাংলার মাটিতে তাদের বিচার হয়েছে। বঙ্গবন্ধুর খুনিদের মধ্যে যারা এখনো পলাতক রয়েছেন তারাও বিচারের আওতায় আসবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
এছাড়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক এড. রনজিত সরকার, জাতীয় শ্রমিক লীগ সিলেট মহানগর সভাপতি এম শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, জৈন্তাপুর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অধ্যাপক ফয়েজ আহমদ বাবর। বিজ্ঞপ্তি