আকরামের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সভা

9
জৈন্তাপুরের সালেহ আহমদ আকরামের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন।

জৈন্তাপুর উপজেলার হরিপুর বালিপাড়া গ্রামের সালেহ আহমদ আকরামের উপর সন্ত্রাসীদের হামলার প্রতিবাদে এক মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকেলে উপজেলার হরিপুর বাস ষ্ট্যান্ড এলাকায় এই মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগ নেতা ও হরিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আলা উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত মানববন্ধন ও প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. বশির উদ্দিন।
মানববন্ধনে অংশ নিয়ে বক্তারা অবিলম্বে সালেহ আহমদ আকরামের উপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনকে অনুরোধ জানান। অন্যতায় যে কোন পরিস্থিতির জন্য প্রশাসকেই দায়ভার বহন করতে হবে বলে হুশিয়ারি দেন তারা।
মানববন্ধনে উপজেলা যুবলীগের আহবায়ক আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগ নেতা মুহিবুর রহমান (মেম), উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আনোয়ার হোসেন, আমির উদ্দিন, মতিন মেম্বার, রকিব মেম্বার, হাজী আব্দুল হামিদ, সাইদুল ইসলাম, আমির উদ্দিন, মাহমদ আলী, ফরজুল, রশিদ, মাহতাব, ইউনুস আলী, ছাত্রলীগ নেতা রুবেল শরিফ, ছামির আহমদ, মারুফ আহমদ, ময়না মিয়া, ছাত্রদল নেতা জামিল আহমদ, গোলাম কিবরিয়া, সেলীম আহমদ, সয়ফুল আলম, লিটন, আব্দুর রহমান, আহমদ সৈকত (মনির) প্রমুখ বক্তব্য রাখেন।
মানববন্ধনে হযরত শাহ আহমদ আলী (রহ.) সমবায় সমিতি বালিপাড়া ও এলাকার মুরব্বী, তরুণ, যুবসমাজ ছাত্রসমাজ সহ সর্বস্তরের হাজারো মানুষ অংশ নেন। বিজ্ঞপ্তি