বাহুবলে ট্রাক চাপায় বৃদ্ধসহ নিহত ২, ট্রাক চালক আটক

11

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের বাহুবলে ট্রাক চাপায় বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও একজন। বৃহস্পতিবার সকাল ১০টায় উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের চলিতাতলা নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে। ঘটনাস্থলেই মারা যান উপজেলার নারিকেলতলা গ্রামের মৃত মারফত উল্লাহর ছেলে আলফু মিয়া (৭০)। গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে বিকেলে মৃত্যু হয় উপজেলার বকুলপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে সোহেল মিয়ার (৩০)।
দুর্ঘটনার পরই ট্রাক চালক ও হেলপারকে পুলিশ আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় উত্তেজিত জনতা ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ করে দেয়। খবর পেয়ে বাহুবল মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুজ্জামান ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে সান্ত্বনা দিয়ে যান চলাচল স্বাভাবিক করেন।
বাহুবল মডেল থানার ওসি (তদন্ত) আলমগীর কবির বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, সকালে সিলেট থেকে ঢাকাগামী একটি ট্রাক চলিতাতলা নামক স্থানে পৌছলে পথচারী রাস্তা পার হতে গিয়ে এদিক সেদিক ছুটাছুটি করলে ট্রাক তাকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি সিএনজি অটোরিকশাকেও চাপা দেয়। দুর্ঘটনায় আহত আলফু মিয়াকে গুরুতর আহত অবস্থায় ঘটনাস্থল থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত সোহেল মিয়া সিলেট হাসপাতালে মারা যান।