সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের র‌্যালি ॥ ডেঙ্গু প্রতিরোধ সম্পর্কে আমাদের সচেতন হতে হবে

16

সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ডা. মোর্শেদ আহমদ চৌধুরী বলেছেন, ডেঙ্গু প্রতিরোধ সম্পর্কে আমাদের সচেতন হতে হবে, আমরা অসচেতন হলে ডেঙ্গু ভয়াবহ আকার ধারন করবে। এজন্যে পরিবেশ পরিষ্কার-পরিচ্ছন্ন রাখার মাধ্যমে আমরা ডেঙ্গু থেকে মুক্ত থাকতে পারি। ডেঙ্গু রোগ থেকে বাঁচতে হলে সবাইকে সম্মিলিতভাবে নিজের বসত-বাড়ি, কর্মস্থলসহ পারিপার্শ্বিক পরিবেশ পরিচ্ছন্ন রাখতে হবে। সচেতনতা গড়ে তোলার মাধ্যমে ডেঙ্গু রোগ প্রতিরোধ করা সম্ভব।
সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বৃহস্পতিবার সকালে ডেঙ্গু রোধ প্রতিরোধ বিষয়ক সচেতনতা মূলক র‌্যালি উদ্বোধনকালে তিনি একথা বলেন।
এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের পরিচালক মো: নঈমুল হক চৌধুরী, সিলেট ওসমানী মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা: মুমিনুল হক, সহকারী অধ্যাপক ডা: সৈয়দ আনোয়ারুল হক,সিলেট নার্সিং কলেজের অধ্যক্ষ ফয়ছল আহমদ চৌধুরী, বেগম রাবেয়া খাতুন চৌধুরী নার্সিং কলেজের অধ্যক্ষ আয়েশা বেগম, নর্থইষ্ট নার্সিং কলেজের অধ্যক্ষ গোল বদন, সিলেট মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সহকারী কলেজ পরিদর্শক সাইদুল ইসলাম, সহকারী পরিচালক (অর্থ ও হিসাব) আব্দুস সবুর, সহকারী পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) গোলাম সরওয়ার, সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক বিলাল আহমদ চৌধুরীসহ বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি