মতবিনিময় সভায় মেয়র আরিফ – নগরীর সড়কে জেব্রা ক্রসিং স্থাপন এবং পরিকল্পিত স্পীডব্রেকার নির্মাণ সময়োপযোগী দাবি

11

সিলেট নগরীর গুরুত্বপূর্ণ স্থান সমূহে জেব্রা ক্রসিং স্থাপন এবং অপরিকল্পিত স্পীডব্রেকার সমূহ চিহ্নিতকরণ ও পরিকল্পিতভাবে পুনঃনির্মাণ প্রসঙ্গে ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর রাজনৈতিক ফেলো ও সিলেট জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক দিদার ইবনে তাহের লস্কর এবং সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হেলেন আহমেদ এর যৌথ উদ্যোগে রাজনৈতিক নেতৃবৃন্দ পেশাজীবী ও সাংবাদিক বৃন্দের সাথে এক মতবিনিময় সভা বুধবার দুপুরে নগর ভবন সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেন,নগরবাসির প্রতিদিনকার জীবন যাপন নিরাপদ এবং স্বাচ্ছন্দময় করতে আমাদের কার্যক্রম অব্যাহত রয়েছে। ডেমোক্রেসি ইন্টারন্যাশনাল এর রাজনৈতিক ফেলোবৃন্দের জেব্রা ক্রসিং স্থাপন এবং স্পীডব্রেকার পুনঃনির্মাণের দাবি এবং প্রস্তাবনা সমূহ অত্যন্ত সময়োপযোগী। তিনি এ ব্যাপারে দ্রুততম সময়ের মধ্যে এ কাজ বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন।
ডেমোক্রেসি ইন্টারন্যাশনালের সিলেট আঞ্চলিক কো-অর্ডিনেটর মোছাম্মৎ রাহিমা বেগমের স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুবুর রব চৌধুরী ফয়সল, সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিুজর রহমান, সিলেট জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সিটি কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা।
ডিআই এর মাষ্টার ট্রেইনার ও ফেলোদের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্যে রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আবুল কাশেম, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক মুকুল মোর্শেদ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আমাতুজ জাহুরা রওশন জেবীন রুবা, সিলেট প্রেসক্লাবের সভাপতি ইকরামুল কবির, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ দিদার আলম নোবেল, সিনিয়র সাংবাদিক মঈন উদ্দিন, মহানগর মহিলা দলের সাংগঠনিক সম্পাদক রিনা আক্তার, জেলা যুুবলীগের সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক এডভোকেট জাহিদ সারোয়ার সবুজ, মহানগর মহিলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আসমা বেগম প্রমুখ। বিজ্ঞপ্তি