আটক যুবককে আদালতে প্রেরণ – সন্ত্রাসী হামলায় আহত ৩ লন্ডন প্রবাসী চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন

58

ষ্টাফ রিপোর্টার :
নগরীর জল­ারপারস্থ পাঁচভাই রেষ্টুরেন্টে দুর্বৃত্তদের হামলায় আহত ৩ লন্ডন প্রবাসী চিকিৎসা নিয়ে বাসায় ফিরেছেন। তবে এ ঘটনায় এখনো কোনো মামলা হয়নি। গতকাল বুধবার সকালে তারা সিলেট ওসমানী থেকে চিকিৎসা নিয়ে হাসপাতাল ত্যাগ করেন। আহতরা হচ্ছেন- নগরীর বালুচর এলাকার সফিক উদ্দিনের পুত্র হাসান (২৪), একই এলাকার বশির উদ্দিনের পুত্র ইমন (১৮) ও গয়াস মিয়ার পুত্র নাহিয়ান (১৮)। ঘটনার সাথে জড়িত সন্দেহে এক যুবককে আটক করা হয়েছে।
কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা জানান, ঘটনার সাথে জড়িত সন্দেহে শাহ নেওয়াজ পলাশ (২৭) নামের এক যুবককে ঘটনারদিন রাতেই জামতলা এলকা থেকে আটক করে পুলিশ। গতকাল বুধবার ধৃত পলাশকে ৫৪ ধারায় আপদত: কোর্টে চালান দেয়া হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা রেকর্ডের পর আটক পলাশকে ওই মামলায় গ্রেফতার দেখানো হবে।
উলে­খ্য, গত মঙ্গলবার রাত পৌনে ১২টার দিকে পাঁচভাই রেষ্টুরেন্টে খাবার খেয়ে বের হচ্ছিলেন লন্ডন প্রবাসী ওই ৩ যুবক। এ সময় বাইরে থাকা কয়েকজন দুর্বৃত্ত তাদেরকে নিয়ে খারাপ মন্তব্য করে। তখন ওই প্রবাসী যুবক এর প্রতিবাদ করলে তাদের উপর হামলা চালানো হয়। এ সময় প্রবাসীদের ব্যবহৃত গাড়িটিও ভাঙচুর করে তারা, আহত হন চালকও।