ছাত্র জমিয়তের মিছিল সমাবেশে বক্তারা – কাশ্মীরে ভারত সরকারের আগ্রাসন মেনে নেওয়া যায় না

19
কাশ্মীরে ভারতীয় আগ্রাসন ও গণহত্যা চক্রান্তের প্রতিবাদে সিলেটে ছাত্র জমিয়তের বিক্ষোভ মিছিল।

কাশ্মীরে মোদি সরকার অবৈধ ৩৭০ ধারা পরিবর্তন ও গণহত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ছাত্র জমিয়ত বাংলাদেশ সিলেট মহানগর শাখা। ৬ জুলাই মঙ্গলবার বাদ আসর বন্দর বাজারস্থ কেন্দ্রীয় জামে মসজিদের সামন থেকে এক বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে স্থানীয় সিটি পয়েন্টে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।
মহানগর ছাত্র জমিয়তের সভাপতি মাওলানা মোহাম্মদ লুৎফুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইমরান আহমদ এবং সহ সাধারণ সম্পাদক হোসাইন আহমদের যৌথ পরিচালনায় সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জমিয়তে উলামায়ে ইসলামের সহ সভাপতি সাবেক এমপি শাহীনুর পাশা চৌধুরী, বক্তব্য রাখেন, সিলেট মহানগর জমিয়তের সভাপতি মাওলানা খলিলুর রহমান, ছাত্র জমিয়তের সাবেক কেন্দ্রীয় সভাপতি মুফতি নাসির উদ্দিন খান, সিলেট মহানগর জমিয়তের সাংগঠনিক সম্পাদক সৈয়দ ছালিম কাসেমী, যুব জমিয়তের কেন্দ্রীয় নেতা মাওলানা আখতারুজ্জামান তালুকদার, মাওলানা শিব্বির আহমদ, যুব নেতা রুহুল আমিন নগরী, মাওলানা মতিউর রহমান, ফয়েজ উদ্দিন, শাহিদ হাতিমী, হাসান বিন ফাহিম, ওসামা মুমিন, আবুল খয়ের, আবু সুফিয়ান, জাহেদ আহমদ প্রমুখ।
জম্মু-কাশ্মীরকে বিশেষ মর্যাদা প্রদানকারী ৩৭০ ধারা বাতিল করে দেয়ার যে সিদ্ধান্ত ভারত নিয়েছে, আমরা তার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি বিশ্ব মুসলিম নেতাদের এদের চক্রান্তের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হতে হবে। বিজ্ঞপ্তি