স্কুলছাত্রীকে জোরপূর্বক তুলে নেয়া ৪ সন্তানের জনক কারাগারে

13

ষ্টাফ রিপোর্টার :
গোয়াইনঘাট উপজেলায় ১২ বছরের স্কুল পড়–য়া এক ছাত্রীকে নিয়ে পালিয়ে যাওয়া ৪ সন্তানের জনক আক্তার হোসেনকে (৩৫) কারাগারে প্রেরণ করেছেন আদালত। গত রবিবার পুলিশ আটক হওয়া আক্তার হোসেনকে সিলেটের জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (আমলী-১০) মো: হারুনুর রশীদ এর আদালতে হাজির করলে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন। আটক আক্তার হোসেন গোয়াইনঘাট থানার গুলনী বস্তির মো: লাল মিয়ার পুত্র।
আদালত সূত্রে জানা গেছে, গোয়াইনঘাট উপজেলার বিন্নাকান্দি উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী স্কুলের যাওয়া আসার পথে আক্তার হোসেন তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। গত ২৭ জুলাই সকাল ৯ টার দিকে ওই ছাত্রী স্কুলে যাওয়ার পথে আক্তার হোসেন একটি সিএনজি অটোরিকশা যোগে জোরপূর্বক তাকে অপহরন করে সুনামগঞ্জ সদর থানা এলাকার তার এক আত্মীয়ের বাড়িতে নিয়ে গিয়ে বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে জোরপূবক ধর্ষন করে। গত ২ আগষ্ট আক্তার হোসেনের নিজ বাড়ী আসলে সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় গোয়াইনঘাট থানা পুলিশ তাকে আটক করে এবং ওই স্কুল ছাত্রীকে উদ্ধার করে। এ ঘটনায় স্কুল ছাত্রীর পিতা বাদী হয়ে গোয়াইনঘাট থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। যার নং-৩ (৩-০৮-১৯)।
এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা গোয়াইনঘাট থানার এসআই যিশু দত্ত বলেন, গত ২৭ জুলাই স্কুল পড়–য়া ওই ছাত্রীকে নিয়ে পালিয়ে যায় আক্তার হোসেন। পুলিশ স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার ও আক্তার হোসেনকে আটক করতে সক্ষম হয়েছে। উদ্ধার হওয়া স্কুল ছাত্রীকে সিলেট ওসমানী হাসপাতালের ওসিসিতে ভর্তি করানোর জন্য প্রেরণ করা হয়েছে। এছাড়া ৩৫ বছর বয়সী ৪ সন্তানের জনক আক্তার হোসেনকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।