কুলাউড়ায় শর্টগান ও ৪ রাউন্ড গুলিসহ দুই ডাকাত আটক

11
কুলাউড়ায় আগ্নেয়াস্ত্র সহ পুলিশের হাতে আটক দুই ডাকাত।

কুলাউড়া থেকে সংবাদদাতা :
কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট খালেদ আহমদের বাড়িতে ডাকাতির ঘটনার সাথে জড়িত ২ ডাকাতকে আগ্নোয়াস্ত্রসহ ২ আগষ্ট শুক্রবার রাতে পৃথক অভিযান চালিয়ে আটক করেছে পুলিশ। আটককৃত ডাকাতদের ১০ দিনের রিমান্ড চেয়ে শনিবার ৩ আগষ্ট মৌলভীবাজার আদালতে সোপর্দ করেছে।
পুলিশ জানায়, গত ৩০ জুলাই রাতে ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামের বাসিন্দা ও সুপ্রিম কোর্টের আইনজীবী এডভোকেট খালেদ আহমদের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়। এরপর থেকে ডাকাত আটকে পুলিশি তৎপরতা চলতে থাকে। তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে পুলিশ সিলেট ষ্টেশন বাজার থেকে ডাকাতির মুলহোতা কামরুল ইসলাম খান (২৩) কে আটক করে। তার দেয়া তথ্যমতে হবিগঞ্জের আউশকান্দি থেকে আব্দুস সাত্তার ওরফে রাজ (২৬) কে আটক করা হয়। আটককৃতদের দেয়া জবানবন্দিতে ডাকাতির সময় ব্যবহৃত আগ্নেয়াস্ত্র শর্টগান,৪ রাউন্ড গুলি ও অনেকগুলো স্ক্র ড্রাইভার উদ্ধার করা হয়।
পুলিশ জানায়, আটক কামরুল ইসলাম খান কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নের খারপাড়া গ্রামের ইউছুফ খান ওরফে সাদ্দামের পুত্র। তার বিরুদ্ধে ফেঞ্চুগঞ্জ থানায় একটি হত্যা মামলা রযেছে। আটক আব্দুস সাত্তার ওরফে রাজু কমলগঞ্জ উপজেলার শ্রীমতপুর গ্রামের মৃত বশির উদ্দিনের পুত্র। তার বিরুদ্ধে ৩টি ডাকাতি মামলা রয়েছে।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান,আটককৃতদের ১০ দিনের রিমান্ড চেয়ে আদালতে সোপর্দ করা হয়েছে। কামরুলে বিরুদ্ধে কুলাউড়া থানায় অস্ত্র আইনে পৃথক একটি মামলা হযেছে।