খাদিমে বখাটেদের ছুরিকাঘাতে ভাই-বোন আহত

7

স্টাফ রিপোর্টার :
শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের শাহপরাণ এলাকায় দোকানের সামনে বসে নিয়ে বাধা দেয়ায় ভাই-বোনকে ছুরিকাঘাত করে আহত করেছে বখাটেরা। গত শুক্রবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন- শাহপরাণ এলাকার সুবর্ণা বেগম (৩০) ও তার ভাই মিটুন আহমদ (২০)। তবে ঘটনার সত্যতা নিশ্চিত করে গতকাল শনিবার রাত ১০টা পর্যন্ত থানায় মামলা হয়নি বলে জানিয়েছেন শাহপরাণ থানার ওসি আবদুল কাইয়ূম চৌধুরী।
স্থানীয় লোকজন জানান, শাহপরাণ এলাকায় মিটুনের দোকানের সামনে বসে প্রতিবেশি এনাম মিয়াসহ আরো কয়েকজন যুবক। এর প্রতিবাদ করেন মিটুন ও তার ভাই জাহিদ। এর জের ধরে গত শুক্রবার জাহিদকে রাস্তায় পেয়ে মারধর করে এনাম। শুক্রবার রাত ১০টার দিকে মারধরের বিচার চাইতে এনামের বাড়ির উদ্দেশে রওনা হন মিটুন ও তার বোন সুবর্ণা। বিচার দিতে বাড়ি যাচ্ছে শুনে এনাম রাস্তায় দুজনকে ছুরিকাঘাত করে। পরে গুরুতর আহতাবস্থায় তাদেরকে সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়।
শাহপরাণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল কাইয়ূম চৌধুরী জানান, দোকানের সামনে বসা নিয়ে এনাম মিটুন ও তার বোনকে ছুরিকাঘাত করেছে বলে খবর পেয়েছি। কিন্তু তাদের পক্ষ থেকে গতকাল শনিবার রাত ১০টা পর্যন্ত কেউ অভিযোগ নিয়ে থানায় আসেনি।