নতুন এলাকা দিয়ে বাইপাস নির্মাণের দাবিতে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি

16
আব্দুস সামাদ আজাদ চত্বর থেকে হুমায়ুন রশীদ চত্বর পর্যন্ত বাইপাস সড়কটি ছয় লেন করার পরিবর্তে নতুন এলাকা দিয়ে ছয় লেন সড়ক করার দাবিতে জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি পেশ করছেন নেতৃবৃন্দ।

সিলেট মহানগরীর দক্ষিণ সুরমায় ছয়লেন বিশিষ্ট সড়ক নির্মাণের স্থান নির্বাচন ও জমি অধিগ্রহণে ইতোমধ্যে দু’বার ক্ষতিগ্রস্তদের পুনরায় ব্যাপক ক্ষতির মুখে ঠেলে না দিয়ে অন্য এলাকা দিয়ে নতুন বাইপাস নির্মাণের দাবিতে দক্ষিণ সুরমার বাইপাস রোড ব্যবসায়ী ও ভূমি মালিক এবং এলাকাবাসী উদ্যোগে সিলেটের জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে গতকাল ৩১ জুলাই বুধবার দুপুরে স্মারকলিপি প্রদান করা হয়। সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম স্মারকলিপি গ্রহণ করেন।
স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সিলেট জেলা আওয়ামীলিগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট নিজাম উদ্দিন, বাইপাস রোড ব্যবসায়ী সমিতির সভাপতি শামছুদ্দিন বাবুধন, দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামীলিগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন রাসেল, যুক্তরাজ্য আওয়ামীলিগ নেতা মিসবাহউর রহমান, ব্যবসায়ী কফিল উদ্দিন আলমগীর, সাদেক খান, জাহাঙ্গীর মিয়া, লিয়াকত আলি, আব্দুল মান্নান, লুৎফুর রহমান, ইকবাল আহমদ শাহাবুদ্দীন প্রমুখ। বিজ্ঞপ্তি