মুজিব সৈনিকরা প্রবাসে শেখ হাসিনার পক্ষে কাজ করছেন —— এডভোকেট মিসবাহ সিরাজ

11

বাংলাদেশ আওয়ামীলিগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, মুজিব সৈনিকরা প্রবাসে থেকে আন্তর্জাতিক মুজিব ফোর্সের মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ডের প্রচার-প্রচারণা ও প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালি করতে কাজ করে যাচ্ছেন। প্রবাসী বাংলাদেশীরা দেশের অসহায় দরিদ্র মানুষের মুখে হাসি ফোটাতে কাজ করছেন। যা প্রশংসনীয়। তিনি বলেন, হৃদয়ে সিলেট আন্তর্জাতিক মুজিব ফোর্স বঙ্গবন্ধুর আদর্শ লালন করে দেশ ও জাতির কল্যাণে কাজ করছেন।
এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ ৩১ জুলাই সিলেট জেলা পরিষদ মিলনাতয়নে হৃদয়ে সিলেট আন্তর্জাতিক মুজিব ফোর্স এর সিনিয়র সহ সভাপতি ও সংযুক্ত আরব আমিরাত আওয়ামী যুবলিগের কেন্দ্রীয় কমিটির পৃষ্ঠপোষক মঈনুল ইসলাম মাঈন এর সম্মানে সংগঠন আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
হৃদয়ে সিলেট আন্তর্জাতিক মুজিব ফোর্স এর সহ সভাপতি হোসেন আহমদ এর সভাপতিত্বে সিনিয়র যুগ্ম সম্পাদক মনোয়ার হোসেন ও সাংগঠনিক সম্পাদক কিবরিয়া আহমদ অপু’র যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এ.জেড রওশন জেবীন রুবা, সদস্য নুরুল ইসলাম ইছন, হৃদয়ে সিলেট আন্তর্জাতিক মুজিব ফোর্স এর উপদেষ্টার আলতাফুল হক, সহ সভাপতি সায়েম আহমদ। সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন প্রবাসী মঈনুল ইসলাম মাঈন। বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন দাউদপুর ইউনিয়ন আওয়ামীলিগের ভারপ্রাপ্ত সভাপতি আতিকুল হক, দক্ষিণ সুনামগঞ্জ আওয়ামীলিগ নেতা দবিরুল ইসলাম, ফয়জুল বারী, আরকুম আলি, গৌছ উদ্দিন খান, প্রবাসী দেলওয়ার হোসেন, হাবিব হোসেন, সিলেট জেলা শ্রমিকলিগের সাধারণ সম্পাদক আদনান খান হেলাল, সহ সম্পাদক নূরে আলম, মুজিব ফোর্সের সহ সাংগঠনিক সম্পাদক আলিম উদ্দিন, দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম, সহ সম্পাদক আবুল হাসনাত, সদস্য এ.কে মুন্না। এছাড়াও সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিজ্ঞপ্তি