জনতা ব্যাংক সুনামগঞ্জ কর্পোরেট শাখার এজিএম এর ইন্তেকাল

27

জনতা ব্যাংক লিমিটেড, সুনামগঞ্জ কর্পোরেট শাখার এজিএম মোঃ শামীম গত ২৮ জুলাই রবিবার রাত ৯ টায় আকস্মিক ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকায় ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি … রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫২ বছর। তিনি স্ত্রী ও এক ছেলে সহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার স্ত্রী রাজনগর সরকারি ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপিকা।
মরহুম শামীমের নামাজে জানাযা ২৯ জুলাই সোমবার বাদ যোহর শ্রীমঙ্গল থানা মসজিদ প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়। জানাযা শেষে মরহুমের লাশ রূপসপুর পৌর কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়। নামাজে জানাযায় জনতা ব্যাংক লিমিটেড, সিলেট বিভাগীয় কার্যালয়সহ সিলেট, সুনামগঞ্জ, মৌলভীবাজার ও হবিগঞ্জ এরিয়ার নির্বাহী কর্মকর্তা-কর্মচারী, আত্মীয়স্বজন এবং বিপুল সংখ্যক শুভানুধ্যায়ী উপস্থিত ছিলেন।
উল্লেখ্য এজিএম মোঃ শামীম মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল শহরে জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ^বিদ্যালয় হতে ফিন্যান্সে ¯œাতকোত্তর ডিগ্রি অর্জনের পর ১৯৯৩ সালে ফিন্যান্সিয়াল এ্যানালিস্ট হিসাবে জনতা ব্যাংকে তার কর্মজীবন শুরু করেন। সম্প্রতি তিনি এজিএম হিসাবে পদোন্নতি লাভ করেন এবং সুনামগঞ্জ কর্পোরেট শাখায় শাখা প্রধান হিসাবে নিয়োজিত হন। ইতোপূর্বে তিনি মৌলভীবাজার এরিয়াধীন কাজীরবাজার শাখা, ভানুগাছ শাখা ও শ্রীমঙ্গল শাখায় ব্যবস্থাপক হিসাবে দায়িত্ব পালন করেন। বিজ্ঞপ্তি