দুই শামীমের হাতে জেলা যুবলীগের নেতৃত্ব

7

স্টাফ রিপোর্টার :
সিলেট জেলা যুবলীগের সম্মেলনে একই নামের ২ প্রার্থী নির্বাচিত হয়েছেন। ভোটগণনা কেন্দ্র থেকে পাওয়া সূত্র জানিয়েছে, সভাপতি পদে ভোটের মাধ্যমে জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামীম আহমেদ ও সাধারণ সম্পাদক পদে যুবলীগ নেতা শামীম আহমেদ নির্বাচিত হয়েছে। সম্মেলনের দ্বিতীয় অধিবেশন শেষে বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।
সভাপতি পদে শামীম ১১৫ ভোট এবং সাধারণ সম্পাদক পদে শামীম পেয়েছেন ১০৭ ভোট। সভাপতি পদের অপর ২ প্রার্থী সেলিম উদ্দিন সেলিম ৮৬ ও এডভোকেট আলমগীর ৭৩টি ভোট পান।
সাধারণ সম্পাদক পদের অন্য প্রার্থী জাহাঙ্গীর আলম ৭১, এডভোকেট আফছর আহমদ ৬৭ ও জাহিদ সারোয়ার সবুজ পেয়েছেন ৩৩ ভোট। বাতিল হয়েছে ৩টি ভোট।
সিলেট জেলা যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলন ২০১৯ এর সভাপতি পদে ব্যালট পেপারে শেষ পর্যন্ত টিকে থেকেছেন শামীম আহমদ, অ্যাডভোকেট আলমগীর ও সেলিম উদ্দিন সেলিম। এ পদে প্রচারণা চালানো আরেক প্রার্থী আসাদুজ্জামান আসাদ সম্মেলনের দুইদিন আগে প্রার্থীতা প্রত্যাহার করে নেন।
সাধারণ সম্পাদক পদে ভোটের লড়াইয়ে ছিলেন এডভোকেট আফসর আহমদ, শামীম আহমদ, জাহাঙ্গীর আলম ও জাহিদ সারোয়ার সবুজ ।
গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে নগরীর রিকাবিবাজারস্থ নজরুল অডিটোরিয়াম কাউন্সিলরদের ভোটগ্রহণ পর্ব শুরু হয়। কাউন্সিলররা ব্যালট বাক্সে তাদের ভোট প্রদান করেন। সম্মেলনের দ্বিতীয় পর্বে সভাপতিত্ব করেন কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী আর পরিচালনা করেন সাধারণ সম্পাদক হারুনুর রশীদ।