কদমতলীতে গ্যাস সিলিন্ডার জালিয়াত চক্রের সন্ধান

9

স্টাফ রিপোর্টার :
নগরীর দক্ষিণ সুরমায় গ্যাস সিলিন্ডার জালিয়াত চক্রের সন্ধান পেয়েছে আইনশৃঙ্খলা বাহিনী। গতকাল সোমবার দুপুরে কদমতলী এলাকায় এ জালিয়াতি চক্রের সন্ধান পান তারা। এসময় একটি কারখানায় অভিযান চালিয়ে বেশ কিছু সিলিন্ডারসহ জালিয়াতির বিভিন্ন সরঞ্জামাদি জব্দ করে পুলিশ।
জানা যায়, গত রবিবার রাতে কদমতলী এলাকার জকিগঞ্জ রোডে জালিয়াত চক্রের ওই কারখানার সন্ধান পেয়ে নজরদারিতে রাখে পুলিশ। পরে সোমবার দুপুর পর্যন্ত অপেক্ষা করে মালিককে না পেয়ে স্থানীয় কাউন্সিলর ও পুলিশকে সাথে নিয়ে কারখানার ভেতরে ঢুকেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও এনডিসি এরশাদুল হক। এসময় বেসরকারী বিভিন্ন কোম্পানির গ্যাস সিলিন্ডারে সরকার উৎপাদিত গ্যাস সিলিন্ডার থেকে অবৈধভাবে গ্যাস স্থানান্তরের আলামত পান তারা। পরে বিভিন্ন আলামত জব্দ করে নিয়মিত মামলা করার প্রক্রিয়া চলছে বলে উপস্থিত গণমাধ্যম কর্মীদের জানান স্থানীয় কাউন্সিলার তৌফিক বকস লিপন।
এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক কারখানার এক শ্রমিক জানান, এই গুদাম ও মালামালের মালিক গোলাপগঞ্জ উপজেলার কল্পনা এন্টারপ্রাইজের স্বত্ত্বাধিকারী সৈয়দ জিল্লুর রহমানের। তবে এ ব্যাপারে বক্তব্য নেয়ার জন্য কারখানার মালিক সৈয়দ জিল্লুর রহমানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।