সানরাইজ কমিউনিটি সেন্টার থেকে মোটর সাইকেল চুরি

14

নগরীর সানরাইজ কমিউনিটি সেন্টার থেকে একটি নীল রঙের ১২১৩ মডেলের ১৫০ পালসার মোটর সাইকেল চুরি হয়েছে। গত ২১ জুলাই বেলা আড়াইটায় সানরাইজ কমিউনিটি সেন্টার থেকে চুরি হয় গাড়িটি। এ ব্যাপারে গাড়ির মালিক সাজিদ আহমদ চৌধুরী জালালাবাদ থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। যার নং ৯১৯, তারিখঃ ২১/০৭/২০১৯ই। (যার রেজি: নম্বর সিলেট ল-১১-৬৩৮৫)
জিডি সূত্রে জানা যায়, মোটর সাইকেলের মালিক সাজিদ আহমদ চৌধুরী গত ২১ জুলাই নগরীর পাঠানটুলা এলাকার সানরাইজ কমিউনিটি সেন্টারে তার মামাতো ভাইয়ের ওলিমা অনুষ্ঠানে দাওয়াতে যান। বেলা আড়াইটার দিকে তিনি গাড়িটি পার্কিংয়ে রেখে সেন্টারের ভিতরে প্রবেশ করেন। মাত্র ১৫ মিনিটের ব্যবধানে এসে দেখেন নির্দিষ্ট স্থানে তার মোটর সাইকেলটি নেই।
সাজিদ আহমদ চৌধুরী জানান, সানরাইজ কমিউনিটি সেন্টার থেকে আমার গাড়িটি চুরি হয়েছে। আমি কমিউনিটি সেন্টারের সিসিটিভির ফুটেজ দেখতে চাইলে, সেন্টার কর্তৃপক্ষ জানায় এখানে সিসিটিভি ক্যামেরার ব্যবস্থা নাই। গাড়িটি চুরির সাথে সাথে আমি সকল স্থানে অনেক খোঁজাখুঁজি করেছি। তাৎক্ষণিক আমি আম্বরখানা পয়েন্টের ট্রাফিক বিভাগের কর্মকর্তা হাবিবকে অবহিত করলে তিনি বিষয়টি গুরুত্বসহকারে প্রাধান্য দেন এবং সম্ভাব্য জায়গায় খোঁজ খবর নেন। যদি কোন সুহৃদ ব্যক্তি গাড়িটির সন্ধান পেয়ে থাকেন তাহলে ০১৭৪৮ ২৩৭০১৮ নাম্বারে যোগাযোগ করার জন্য বিশেষ অনুরোধ করা হয়েছে। বিজ্ঞপ্তি