স্বেচ্ছাসেবক লীগের ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

11

কাজিরবাজার ডেস্ক :
আওয়ামী লীগের সহযোগী সংগঠন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আজ ২৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। সংগঠনটির রজতজয়ন্তী পালনে নেয়া হয়েছে দেশব্যাপী ব্যাপক কর্মসূচী। প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে আজ বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা শেষে ২৫ পাউন্ড ওজনের কেক কাটা হবে।
সংগঠনটির গৃহীত কর্মসূচীর মধ্য রয়েছে- আজ শনিবার সকাল ছয়টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ জেলা, মহানগর, উপজেলা, ওয়ার্ডসহ বহির্বিশ্বের সকল শাখার দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করা হবে। সকাল ১০টায় ধানমন্ডি ৩২ বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ। সকাল ১১টায় বঙ্গবন্ধু ভবনের সামনে থেকে শোভা যাত্রা ও র‌্যালি বের করা হবে। এ শোভা যাত্রার উদ্বোধন করবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণসহ অন্যান্য মহানগরীর সকল থানা, ওয়ার্ড কমিটি পৃথক পৃথক কর্মসূচী পালন করবে। দলীয় কার্যালয় দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ছাড়াও তারা আনন্দ মিছিল, মিলন মেলা, আলোচনা সভা, মিলাদ ও দোয়া, দিনভর জাতির জনকের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের রেকর্ড প্রচার করবে।