নন্দিতা সিনেমা হলের পাশ থেকে আবারো জুয়ার আসরে পুলিশী হানায় ৭ জুয়াড়ী আটক

24

স্টাফ রিপোর্টার :
নগরীর তালতলা তেলিহাওয়রস্থ নন্দিতা সিনেমা হল সংলগ্ন এলাকা থেকে অভিযান চালিয়ে শিলং তীর নামক জুয়া খেলা অবস্থায় ৭ জুয়াড়ীকে আটক করেছে কোতোয়ালী থানা পুলিশ। গত রবিবার বিকেল ৪টার দিকে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
আটককৃতরা হচ্ছে- শামীমাবাদ এলাকার মৃত রমিজ আলীর পুত্র শের আলী (৪৫), বিশ্বনাথের রাজনগর গ্রামের রইছ আলীর পুত্র দেলায়ার হোসেন (২৬), দিরাই উপজেলার রাজনগর গ্রামের কাশেম আহমদের পুত্র তুহিন আহমদ (২০), শেরপুর জেলার নকলা উপজেলার চর ভাবনা গ্রামের মুত সাহেব আলীর পুত্র আনছার উদ্দিন (২৯), হবিগঞ্জের চুনারঘাট উপজেলার বড়দেশ গ্রামের মর্তুজ আলীর পুত্র সবুজ মিয়া (২৬), শহরতলীর টুকেরবাজার গ্রামের মৃত আফরোজ আলীর পুত্র ইয়ামিন আহমদ (৩৪) ও জৈন্তাপুর উপজেলার বীরখাই গ্রামের মৃত শহর উল্লাহর পুত্র কামরুল হাসান (২৮)।
পুলিশ জানায়- জুয়ার বোর্ড থেকে ২ হাজার ৬৩৫ টাকা ও জুয়া খেলায় ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া এন্ড কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা।