লালাবাজার ইউপি চেয়ারম্যান এর চাচার ইন্তেকাল

11

লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পীর ফয়জুল হক ইকবাল এর ছোট চাচা বাঘরখলা পীর বাড়ী নিবাসী শাহ শামসুল হক ১৭ জুলাই বুধবার সকাল সাড়ে ৯টায় নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ২ ছেলে, ৩ মেয়ে, আত্মীয়-স্বজন সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
মরহুম শাহ শামসুল হকের জানাযার নামাজ বুধবার সন্ধ্যা সাড়ে ৭টায় বাঘরখলা পীরবাড়ীতে অনুষ্ঠিত হয়। জানাযার নামে ইমামতি করেন পীর শাহ ফারুক আহমদ। পরে মরহুমের লাশ পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। জানাযার নামাজে স্থানীয় জনপ্রতিনিধি, বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মুসল্লিগণ অংশ গ্রহণ করেন।
এদিকে লালাবাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মাদরাসার প্রতিষ্ঠাতা সদস্য পীর ফয়জুল হক ইকবালের চাচা শাহ শামসুল হকের ইন্তেকালে বুধবার বাদ জোহর বিবিদলইস্থ আবুদৌলত-জাকারিয়া র. মডেল মাদরাসায় এক খতমে কুরআন ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।
দোয়ার মাহফিলে উপস্থিত ছিলেন মাদরাসা পরিচালনা কমিটির সহ-সভাপতি কামরুজ্জামান খান ফয়সল, মাদরাসার প্রিন্সিপাল মাওলানা নজরুল ইসলাম শিক্ষক মন্ডলী ও এলাকার মুসাল্লিয়ান। মোনাজাত পরিচালনা করেন মাদরাসার হিফজুল কুরআন বিভাগের প্রধান হাফিজ জাকারিয়া আহমেদ। বিজ্ঞপ্তি