বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের সাফল্য

15

স্টাফ রিপোর্টার :
এবারের এইচএসসি পরীক্ষায় সিলেটের বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজ ১০ টি জিপিএ-৫ সহ সন্তোষজনক ফলাফল অর্জন করেছে। গতকাল বুধবার প্রতিষ্ঠান প্রাঙ্গণে এক আনন্দমুখর পরিবেশে প্রতিষ্ঠান প্রধান মোঃ ফয়জুল হক ফলাফল ঘোষণা করেন। এ সময় তিনি প্রতিষ্ঠানের ভালো ফলাফলের পিছনে নিয়মশৃংখলা, মনিটরিং, পাঠ-পরিকল্পনা ও ডিজিটাল কন্টেন্ট ব্যবহার পূর্বক পাঠদান কার্যক্রম গুরুত্বপূর্ণ অবদান রেখেছে বলে উল্লেখ করেন।
অধ্যক্ষ অর্জিত ফলাফলের ধারাবাহিকতা বজায় রেখে আগামীতে আরো ভালো ফলাফল অর্জনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। এছাড়া তিনি শিক্ষার মানোন্নয়ন ও ভালো ফলাফলে সিলেটে’র মধ্যে সেরা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তোলার আশাবাদ ব্যক্ত করেন। এইচএসসি পরীক্ষায় বিজিপিএসসি’র ৬ষ্ঠ ব্যাচের ১৬৬ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করে জিপিএ-৫ পেয়েছে ১০ জন, এ-গ্রেড ৮৫ জন, এ-মাইনাস ৫২ জন, বি ১৭ জন এবং সি ০১ জন।
প্রতিষ্ঠান প্রধান মোঃ ফয়জুল হক অর্জিত এ ফলাফলের জন্য শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক ও গভর্নিং বডির সদস্যসহ সংশ্লিষ্ট সবাইকে অভিনন্দন জানান এবং প্রতিষ্ঠানের অগ্রযাত্রায় সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য, গতবারের চেয়ে এ বৎসর ০২ টি জিপিএ-৫ বৃদ্ধিসহ সার্বিক ফলাফলে উন্নতি ঘটেছে।