শ্রীমঙ্গলে ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী ৮৫০ জন শিক্ষার্থীদের মাঝে শিক্ষা বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

10

মৌলভীবাজার থেকে সংবাদদাতা :
মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে সমতলের ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহিত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা (পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক প্রকল্পের আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে শ্রীমঙ্গল উপজেলায় প্রায় সাড়ে ৩২ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।
শুক্রবার দুপুরে পৌর শহরের শ্রীমঙ্গলস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে এ উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরন বিতরন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নজল ইসলাম সভাপতিত্বে করেন এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. আছকির মিয়া, সহকারী কমিশনার (ভুমি) শাহিদুল আলম, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. আব্দুছ ছালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারম্যান ভানু লাল রায় প্রমুখ।