নগরী থেকে মাদক ব্যবসায়ী ও জুয়াড়িসহ গ্রেফতার ৯

18

স্টাফ রিপোর্টার :
নগরীর কুয়ারপাড় এলাকা থেকে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে আটক করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গত বৃহস্পতিবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৯ এর একটি আভিযানিক দল জুয়া খেলার সময় তাদের আটক করে। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার সরঞ্জমাদি ও নগদ টাকা উদ্ধার করা হয় ।
এএসপি ওবাইনের নেতৃত্বে আটক হওয়া জুয়াড়িরা হচ্ছে, সুনামগঞ্জের দোয়ারাবাজার থানার মৃত আব্দুল আলীর পুত্র মোঃ সবুজ মিয়া (২৩), কিশোরগঞ্জ জেলার অষ্ঠগ্রাম থানার সেনু মিয়ার পুত্র জিবু মিয়া (৫৫), নগরীর কলাপাড়া এলাকার আব্দুর রহিমের পুত্র ইকবাল হোসেন, হবিগঞ্জ জেলার মাধবপুর থানার আব্দুর রাজ্জকের পুত্র মোহাম্মদ মুহাম্মদ লিটন (২০), নগরীর কুমারপাড়া এলাকার সালেহ আহম্মেদের পুত্র রনি আহম্মেদ (২১), সুনামগঞ্জের ছাতক উপজেলার মৃত রাসেল আহম্মেদ চৌধুরীর পুত্র এনামুল হক চৌধুরী (২১), সুনামগঞ্জের দিরাই উপজেলার মৃত দিলিপ রায়ের পুত্র রতন রায় (২১) এবং হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার মৃত রাহেদ মিয়ার পুত্র মুহাম্মদ সুলতান (২৫)। আটককৃতদের কোতয়ালি থানায় হস্তান্তর করা হয়েছে।
এদিকে, নগরীর কাষ্টঘর থেকে ৩৯০ পিস ইয়াবা ট্যাবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে বোরহান উদ্দিন মার্কেটের সামনে পাকা রাস্তার উপর থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মো: সুনাম উদ্দিন (২৫) জকিগঞ্জ থানার ধুলিগাঁও গ্রামের মৃত মঈন উদ্দিনের পুত্র। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে এসএমপির কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।