এসএমপি’র মাসিক কল্যাণ ও অপরাধ সভা

10

স্টাফ রিপোর্টার :
সিলেট মেট্রোপলিটন পুলিশের মাসিক কল্যাণ ও অপধারধ সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল বুধবার সকাল ১০টায় পুলিশ লাইন্সে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম। সভায় পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ ও বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করা হয়।
এদিকে দুপুর ১২টায় এসএমপি’র সদর দপ্তর নাইওরপুলের কনফারেন্স হলে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে। এ সভায়ও সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম।
এসএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার পরিতোষ ঘোষসহ উপ-পুলিশ কমিশনারবৃন্দ, অতিঃ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার ও সকল থানার অফিসার ইনচার্জগণসহ র‌্যাব-৯ এর প্রতিনিধি, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের প্রতিনিধি, হাইওয়ে পুলিশের প্রতিনিধি, মহানগর আদালতের প্রতিনিধি, পিবিআই সিলেটের প্রতিনিধি ও সি.আই.ডি সিলেটের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
সভায় এসএমপির সব থানার অফিসার ইনচার্জগণ নিজ নিজ থানা এলকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি তুলে ধরেন। জনবান্ধব পুলিশি সেবা প্রদানের জন্য এবং সিলেট শহরবাসী যাতে সর্বোচ্চ পুলিশি সেবা পায় সেটা নিশ্চিত করার জন্য সকল অফিসারদের নির্দেশ প্রদান করেন পুলিশ কমিশনার।
তিনি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করেন এবং মাদকদ্রব্য উদ্ধার জোরদার করার জন্য সকলের প্রতি আহ্বান জানান। এছাড়া ছিনতাই প্রতিরোধে পুলিশের কার্যক্রমের প্রশংসা করেন এবং আরো কার্যকর ভূমিকা পালনের নির্দেশ দেন। সভায় এসএমপির বিভিন্ন থানার ৮জন সদস্যকে আইনশৃংখলা পরিস্থিতির উন্নতিতে অবদান রাখার জন্য বিশেষভাবে পুরস্কার প্রদান করা হয়।