ওসমানীনগরে মাইক্রোবাস ও অটোরিক্সা সংঘর্ষে চালক নিহত

10

ওসমানীনগর থেকে সংবাদদাতা :
ওসমানীনগর উপজেলার কুরুয়া নামক মাইক্রোবাস ও দুটি অটোরিক্সা (সিএনজি) মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক ঘটনাস্থলে নিহত হয়েছে। আহত হয়েছেন কমপক্ষে ৫ যাত্রী। খবর পেয়ে তাজপুর ফায়ার সার্ভিসের কর্মী ও পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। নিহত ব্যক্তিকে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়িগুলো আটক করে নিয়ে আসে পুলিশ। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের আহমদ নগর এলাকার সিলেট গামী মাইক্রোবাস (যার নং ঢাকা মেট্রো চ-১৩-৮০১১) ও বিপরীত দিক থেকে আসা সিএনজি চালিত অটোরিক্সা (মৌলভীবাজার থ-১১-৮৬২৭) মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক নিহত হয়। নিহত সিএনজি চালক মৌলভীবাজার জেলার কমলগঞ্জ উপজেলার জহির মিয়া (৩০)। তিনি বর্তমানে ওসমানীনগর উপজেলার কাশিকাপন এলাকায় দীর্ঘদিন ধরে বসবাস করে আসছেন। এ সময় উক্ত সিএনজির সাথে আরো একটি অটোরিক্সা ক্ষতিগ্রস্ত হয়।
দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে ওসমানীনগর ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রাজা মিয়া বলেন, ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।