একই সাথে বিষ খেয়ে স্বামী-স্ত্রীর আত্মহত্যা

11

জামালগঞ্জ থেকে সংবাদদাতা :
সুনামগঞ্জের জামালগঞ্জে উপজেলায় খাবারের সাথে ইঁদুরের বিষ খেয়ে স্বামী-স্ত্রী আত্মহত্যার খবর পাওয়া গেছে। গত শুক্রবার (২৮ জুন) দুপুরে নিজ বাড়িতে এই ঘটনা ঘটে।
আত্মহত্যাকারীরা হলেন, উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের ভাটি দৌলতপুর গ্রামের অম্রিকা তালুকদার (৫০) ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার (৩৫)। আত্মহত্যাকারী দম্পতির এক ছেলে ও এক মেয়ে রয়েছে। মেয়েটির বয়স নয় ও ছেলেটির বয়স ছয় বছর।
স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার একাদশীর উপবাস ব্রত করেন অম্রিকা তালুকদার ও তার স্ত্রী তৃপ্তি রানী তালুকদার। বেলা ১১ টায় উপবাস ভেঙে খাবার তৈরি করেন। পরে স্বামী-স্ত্রী দুইজনই এই খাবারে বিষ মিশিয়ে খেয়ে অসুস্থ হয়ে পড়েন। মা-বাবাকে অসুস্থ হতে দেখে ছেলে-মেয়েরা আশপাশের লোকজনকে ডেকে আনেন। খবর পেয়ে স্বজনরা আহত দুইজনকেই জামালগঞ্জ হাসপাতালে নিয়ে যান। অম্রিকা তালুকদার রাস্তায় মারা যান। পরে বিকালে সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় তার স্ত্রী।
জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বলেন, স্বামী-স্ত্রী একসাথে আত্মহত্যা করেছে বলে জানা গেছে। কি কারণে তারা আত্মহত্যা করেছে তাৎক্ষণিকভাবে জানা যায়নি। দুইজনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।