সকশিস সিলেট বিভাগীয় কমিটির কাউন্সিল ও মতবিনিময় সভা

67

৩১ জুলাই এর মধ্যে সরকারিকৃত কলেজের বিষয়ভিত্তিক সমন্বিত পদসৃজন ও পদায়ন করার দাবি সামনে রেখে, সরকারি কলেজ শিক্ষক সমিতি (সকশিস)-এর সিলেট বিভাগীয় কাউন্সিল ও মতবিনিময় সভা শুক্রবার সিলেট নগরীর জেল রোডস্থ মেট্রোপলিটন চেম্বার হল রুমে অনুষ্ঠিত হয়। মদন মোহন কলেজের অধ্যাপক জয়ন্ত দাশ-এর সভাপতিত্বে এবং কেন্দ্রীয় কমিটির জুলহাস আহমদ ও অসীম কুমার তালুকদার-এর সঞ্চালনায় প্রধান অতিথি বক্তব্য রাখেন সকশিস কেন্দ্রীয় কমিটির সভাপতি জহুরুল ইসলাম, জননেত্রী শেখ হাসিনা-কে ধন্যবাদ ও কৃতজ্ঞা জ্ঞাপন করে স্বাগত বক্তব্য রাখেন, সকশিসের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক দীপু কুমার গোপ, কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন সহ-সভাপতি জাকারিয়া মাহমুদ, অনুপ রায়, মোঃ কামরুল ইসলাম সবুজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. ইসাহাক, আ.ন.ম. রিয়াজ উদ্দিন, মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক মোঃ কামরুল হাসান পাঠান, মোঃ জয়নুল ইসলাম, তথ্য সম্পাদক মোঃ হাফিজুর রহমান, কার্যকরী সদস্য মোঃ রেজাউল হক, শেখ মোঃ হাসানুজ্জামান ছাড়াও সিলেটের জেলার সভাপতি মোহাম্মদ আব্দুল হামিদ,, মৌলভীবাজার জেলার সহ-সভাপতি মোঃ আব্দুস সবুর, ব্রাহ্মণ বাড়িয়া জেলার সভাপতি পার্থ প্রতীম সোম প্রমুখ।
সভায় আগামী ৩১ জুলাইয়ের মধ্যে বিষয়ভিত্তিক সমন্বিত পদসৃজন ও পদায়নের জোর দাবি জানানো হয়। সভা শেষে সকশিস সিলেট বিভাগীয় কমিটির ৫১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।
ইমরান আহমেদ সরকারি মহিলা কলেজের অধ্যাপক শাহেদ আহমদ-কে সভাপতি ও মদন মোহন কলেজের প্রভাষক আবুল কাশেম-কে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট সিলেট বিভাগীয় কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি