নগরী থেকে ইয়াবা ও জালিয়াত চক্রের ৩ সদস্যসহ গ্রেফতার ৪

61
র‌্যাবের অভিযানে আটক জাল আইডি কার্ড ও সার্টিফিকেট তৈরি চক্রের সদস্য।

স্টাফ রিপোর্টার :
নগরীতে পৃথক অভিযান চালিয়ে এক ইয়াবা ব্যবসায়ী ও জালিয়াতি চক্রের ৩ সদস্যসহ ৪ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-৯’র সদস্যরা। গতকাল মঙ্গলবার বিকেলে তাদেরকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হচ্ছে- সুনামগঞ্জের জগন্নাথপুর থানার মিরপুর গ্রামের মো: হাবিবুর রহমানের পুত্র ইয়াবা ব্যবসায়ী মো: রুবেল হোসেন (১৮), ঝালকাঠি জেলার রাজাপুর থানার গোপালপুর গ্রামের মোকাদ্দেস আলীর পুত্র মো: সাইফুল (৩৩), জালালাবাদ থানার মোল্লারগাঁও গ্রামের মৃত জমসেদ আলীর পুত্র মো: সামসুদ্দিন (২৮) এবং সুনামগঞ্জের ছাতক থানার জাহিদপুর গ্রামের বদর আলীর পুত্র মো: মাছুম আহমেদ (২৬)। উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।
র‌্যাব জানায়, গতকাল মঙ্গলবার বিকেল পৌনে ৩ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সিপিসি-১, সিলেট ক্যাম্পের এর একটি আভিযানিক দল এএসপি সত্যজিৎ কুমার ঘোষ এর নেতৃত্বে এসএমপির কোতয়ালী থানা এলাকায় অবৈধ মাদক উদ্ধার ও গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর পুরাতন জেল গেইট এলাকার সামন থেকে ৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মোঃ রুবেল হোসেনকে গ্রেফতার করে। এদিকে মঙ্গলবার বিকেল সোয়া ৫ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৯, সদর কোম্পানী, সিলেট ক্যাম্পের এর একটি আভিযানিক দল কোতয়ালী থানা এলাকায় জাল জালিয়াতি চক্রের আসামী গ্রেফতার অভিযান পরিচালনা করে। অভিযানে নগরীর ৪১/১ হুরাইরা ম্যানশন, জুনেদ এন্টারপ্রাইজ এর সামন থেকে নকল জাতীয় পরিচয়পত্র ও এসএসসি সার্টিফিকেট তৈরির ৩টি সিপিইউসহ জাল জালিয়াতি চক্রের ৩ সদস্য মোঃ সাইফুল, মোঃ সামসুউদ্দিন ও মোঃ মাছুম আহমেদকে গ্রেফতার করে।