চুনারুঘাটে চা বাগানের প্রহরী খুন

19

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জের চুনারুঘাটে অমর তাঁতী (৫০) নামে চা বাগানের এক প্রহরীকে কুপিয়ে খুন করেছে দুর্বৃত্তরা। গত বৃহস্পতিবার দিবাগত রাতের কোন এক সময় উপজেলার গিলানী চা বাগানে এ হত্যাকান্ডের ঘটনাটি ঘটে। শুক্রবার বেলা ১২টার দিকে চুনারুঘাট থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
নিহত অমর তাঁতী ওই বাগানের নতুন টিলা এলাকার লক্ষণ তাঁতীর পুত্র। সে গিলানী ২৬ নং বাগানে নিরাপত্তা প্রহরী হিসেবে কাজ করত।
পুলিশ জানায়, বৃহস্পতিবার রাতে খাওয়া দাওয়া শেষে বাগানের উদ্দেশ্যে বেরিয়ে পড়ে অমর। কিন্তু রাত ১টার উপরে বেজে গেলেও সে কাজে না যাওয়ায় অন্য প্রহরীরা অমর তাঁতীর বাড়িতে ফোন করে। কিন্তু তার বাড়ি থেকে জানানো হয় সে রাত ১০টার দিকে বাগানের উদ্দেশ্যে বেড়িয়ে গেছে। পরে বাগানের বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির এক পর্যায়ে তার ক্ষত-বিক্ষত লাশ পাওয়া যায়। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে শুক্রবার বেলা ১২টার দিকে হবিগঞ্জ মর্গে প্রেরণ করে।
এ ব্যাপারে চুারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজমিরুজ্জামান বলেন- নিহত অমর তাঁতী প্রচুর পরিমাণে মদ পান করতেন। ধারণা করা হচ্ছে কয়েকজন মিলে মদ পান করার পর কোন বিষয় নিয়ে তাদের মধ্যে সমস্যা দেখা দেয়। এ সময় সাথে থাকা অন্যরা তাকে কুপিয়ে হত্যা করে চলে যায়।