সিলেট নগরের প্রবেশ মুখে স্থাপন হচ্ছে ডিজিটাল এলইডি ডিসপ্লে – মেয়র আরিফুল হক চৌধুরী

21

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী বলেছেন, পর্যটন নগরী সিলেটের প্রবেশমুখ সহ বিভিন্ন এলাকায় নগরের আবহাওয়া, তাপমাত্রা সম্বলিত ডিজিটাল এলইডি ডিসপ্লের মাধ্যমে পর্যটকদের তথ্য জানানোর ব্যবস্থা করছে সিটি কর্পোরেশন। ইতিমধ্যে নগরীর শাহজালাল ব্রিজ সংলগ্ন এলাকা ও নগর ভবন এলাকায় দু’টি ডিজিটাল এলইডি ডিসপ্লে স্থাপণ করা হয়েছে। যার মাধ্যমে সিটি কর্পোরেশনের ২৭টি ওয়ার্ডের উন্নয়ন, সমস্যা, সম্ভাবনা সহ নগরের তাপমাত্রার খবর প্রচার করা হবে।
বৃহস্পতিবার (২০ জুন) দুপুরে সিলেট সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে ইসলামিক রিলিফ আয়োজিত দরিদ্র জনগোষ্ঠীর জীবনমান উন্নয়ন শীর্ষক এক সেমিনারে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।
আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা ইসলামিক রিলিফের প্রকল্প সমন্ময়কারী রিয়াজ উদ্দিনের স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সেমিনারে ইসলামী রিলিফের সদস্যদের সাথে কাউন্সিলরদের সমন্বয় প্রয়োজন।
সেমিনার থেকে ইসলামী রিলিফের কর্মকর্তাদের সাথে সমন্ময় ও তাদের কাজের অগ্রগতি পর্যবেক্ষণ করতে ৭ জন কাউন্সিলরদের দিয়ে একটি কমিটি গঠন করে দেন মেয়র। কমিটির সদস্যরা হলেন, কাউন্সিলর রেজাউল হাসান কয়েছ লৌদী, রাশেদ আহমদ, আব্দুল মুহিত জাবেদ, সোহেল আহমদ রিপন, এসএম সওকত আমীন তৌহিদ, মহিলা কাউন্সিলর শাহানারা বেগম ও কুলসুমা বেগম পপি। বিজ্ঞপ্তি