মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মরহুম মোহাম্মদ মকন মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী পালিত

43

স্টাফ রিপোর্টার :
বিশিষ্ট মুরব্বী, শিক্ষানুরাগী, শালিশান ব্যক্তিত্ব ও মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা মরহুম মোহাম্মদ মকন মিয়ার ২৬তম মৃত্যুবার্ষিকী পালিত হয়েছে। গতকাল বুধবার দুপুর ১২ টায় স্কুলের একটি হলরুমে এ উপলক্ষে খতমে কোরআন, মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠিত হয়।
দোয়া পরিচালনা করেন হযরত মাওলানা হাফিজ ফখর উদ্দিন চৌধুরী (ছাহেব জাদা ফুলতলী)।
এতে মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের ম্যানেজিং কমিটির সভাপতি ও দৈনিক কাজিরবাজার পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক আফছর উদ্দিন, কলেজের অধ্যক্ষ শহিদুর রব, ১নং মোল্লারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব শেখ মো: মকন মিয়া, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রাক্তন অধ্যক্ষ ফয়জুল হক চৌধুরী, মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা পরিবারের সদস্য মকবুল হোসেন কয়ছর, ম্যানেজিং কমিটির সদস্য আব্দুল মতিন, লিয়াকত আলী, ফটিক মিয়া, নজরুল ইসলাম ও মকব্বির আলী।
মোহাম্মদ মকন উচ্চ বিদ্যালয় ও কলেজের সহকারী প্রধান শিক্ষক আব্দুল মালিক রাজু, প্রভাষক জাহাঙ্গীর আলম, দৈনিক কাজিরবাজার পত্রিকার নির্বাহী সম্পাদক সৈয়দ সুজাত আলী, সহকারী শিক্ষক মো: তাজুল ইসলাম, রুমা তালুকদার, সফুয়ান শাহির, রেহানা পারভীন মুক্তা ও মুতিয়ার আহমদ ইমরানসহ প্রতিষ্ঠানের শিক্ষকমন্ডলী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
মিলাদ মাহফিল পরিচালনা করেন কামালগঞ্জ (মকন দোকান) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মোহাম্মদ গিয়াস উদ্দিন ও তাকে সহযোগীতা করেন গোয়ালগাঁও জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা মোহাম্মদ ইয়াকুব আলী। দোয়া ও মিলাদ মাহফিল শেষে শিরণী বিতরণ করা হয়।