জগন্নাথপুরে কেয়ারটেকারের পাশবিকতার শিকার ৯ বছরের শিশু

7

জগন্নাথপুর থেকে সংবাদদাতা :
জগন্নাথপুরে স্থানীয় একটি মাদ্রাসার ৩য় শ্রেণীর ছাত্রীকে পাশবিক নির্যাতন করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নির্যাতিতা শিশুটির পিতার দায়ের করা অভিযোগের প্রেক্ষিতে জগন্নাথপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। সোমবার নির্যাতিতা শিশুটিকে সুনামগঞ্জ আদালতে মহিলা ম্যাজিস্ট্রেটের সম্মুখে নিয়ে বক্তব্য রেকর্ড করা হয়। তবে অভিযুক্ত লাল মিয়াকে (৩৫) পুলিশ গ্রেফতার করতে পারেনি।
জানা গেছে, উপজেলার আশারকান্দি ইউনিয়নের জামালপুর (রৌডর) গ্রামের লাল মিয়া পাশর্^বর্তী বাড়ির ওই শিশুকন্যাকে (৯) গত শনিবার বিকেলে তার ঘরে নিয়ে পাশবিক নির্যাতন করে। মেয়েটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে লাল মিয়া পালিয়ে যায়। লাল মিয়া হবিগঞ্জের হাসপাড়া গ্রামের বাসিন্দা। তিনি দীর্ঘদিন ধরে জামালপুরে যুক্তরাজ্য প্রবাসী আব্দুল নূরের বাড়িতে কেয়ারটেকার হিসেবে কাজ করছিলেন। এ ঘটনায় নির্যাতিত শিশুকন্যার বাবা বাদী হয়ে জগন্নাথপুর থানায় মামলা দায়ের করেছেন।
থানার ওসি ইখতিয়ার উদ্দিন বলেন, ‘যৌন নিপীড়নের মামলা হয়েছে। ধর্ষনের মামলা হয়নি। বিষটি তদন্ত করে দেখা হচ্ছে।’ মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই লুৎফুর বলেন, ‘সরাসরি ধর্ষণের ঘটনা ঘটেনি। আমরা বিষয়টি তদন্ত করছি। মহিলা ম্যাজিস্ট্রেটের কাছে মেয়েটি জবানবন্দি দিয়েছে।’