রিক্সা চালানো অবস্থায় হৃদরোগে চালকের মৃত্যু

16

স্টাফ রিপোর্টার :
নগরীতে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন এক রিক্সা চালক। রিক্সা চালকের নাম জয়নাল (৬০)। তিনি সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার উত্তর স্বরূপ গ্রামের মৃত নুরুল হকের পুত্র। গতকাল রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে ঘটনাটি ঘটে শাহজালাল উপশহরের সানিহিল স্কুল এন্ড কলেজের সামনে।
এ ঘটনার স্কুলের শিক্ষার্থীরা মিলে উপস্থিত রিক্সাচালকদের জড়ো করে চাঁদা তোলার ব্যবস্থা করে। ওই রিক্সা চালক নগরীর গোয়াইপাড়ার একটি কলোনীতে স্ত্রীকে নিয়ে ভাড়া থাকতেন। খবর পেয়ে শাহজালাল উপশহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সোহেল রানা ঘটনাস্থলে ছুটে যান।
চালকের মৃত্যুর সংবাদ নিশ্চিত করে তিনি বলেন, মৃত জয়নালের এক ছেলে ও মেয়ে রয়েছে। মেয়ের বিয়ে দেওয়া হয়েছে। ছেলের কোনো খোঁজ নেই। তিনি বলেন, খোঁজ নিয়ে জেনেছি-রিক্সাচালক জয়নাল প্রতিদিন নিজের পাগল স্ত্রীকে গোসল করিয়ে নিজ হাতে রান্না করে খাওয়াতো। রোজ রিক্সা নিয়ে বের হওয়ার সময় প্রতিবেশি সবাইকে স্ত্রীকে দেখাশোনার জন্য বলে যেতো। সোহেল রানা বলেন, নিহত লোকটির এমন ঘটনা শোনার পর দুচোখে জল ধরে রাখতে পারিনি। বর্তমানে মেয়ের জামাতা ও পরিবারের স্বজনদের হাত লাশ তুলে দেওয়া হয়েছে। নিহতের লাশ নিজ গ্রামে দাফন করা হবে বলে জানিয়েছেন স্বজনরা।