ধনী-দরিদ্রের বৈষম্য দূর করাই পবিত্র রমজান ও ঈদুল ফিতরের প্রকৃত শিক্ষা —— এডভোকেট জুবায়ের

6
শাহপরান থানা পশ্চিম জামায়াত আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের।

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও সিলেট মহানগরী আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের বলেছেন, দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর পবিত্র ঈদুল ফিতর পালনের মাধ্যমে আমরা আনন্দকে ভাগাভাগি করেছি। বৈষম্য ভুলে সবাই এক কাতারে শামিল হয়েছি। এটাই হলো রমজান ও ঈদুল ফিতরের শিক্ষা। এই শিক্ষাকে একটি নির্দিষ্ট মাস কিংবা দিনের মধ্যে সীমাবদ্ধ না রেখে সারা বছরেই কাজে লাগাতে হবে। আমাদের অবশ্যই মনে রাখতে হবে ধনী-দরিদ্রের বৈষম্য দূর করে সমাজে ইনসাফ প্রতিষ্ঠা হলো মাহে রমজান ও ঈদুল ফিতরের প্রকৃত শিক্ষা।
তিনি গতকাল সিলেট মহানগরীর শাহপরান থানা পশ্চিম জামায়াতের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। থানা আমীর মু. আনোয়ার আলীর সভাপতিত্বে ও সেক্রেটারী মু. শাহেদ আলীর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জামায়াত নেতা মো: আব্দুর রব, এডভোকেট আব্দুল আহাদ সিদ্দিকী, ওমর ফারুক, এবাদুর রহমান, আসাদুল আলম চৌধুরী, ক্বারী আবুল হাসনাত বেলাল, আহমদ হোসেইন এবং ওমর ফারুক ইমন। বিজ্ঞপ্তি