জাহেদুল হক মিলু সমাজতান্ত্রিক আন্দোলনে প্রেরণা হয়ে থাকবেন -বাসদ

32
আমৃত্যু বিপ্লবী কমরেড জাহেদুল হক মিলুর ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাসদ জেলা শাখা আয়োজিত স্মরণ সভায় বক্তব্য রাখছেন জেলা সমন্বয়ক আবু জাফর।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল -বাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য, চারণ সাংস্কৃতিক কেন্দ্র ও সমাজতান্ত্রিক শ্রমিক ফ্রন্ট কেন্দ্রীয় কমিটির সভাপতি কমরেড জাহেদুল হক মিলু ‘র ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাসদ সিলেট জেলা শাখার উদ্যোগে শুক্রবার (১৪ জুন) বিকাল ৪টায় আম্বরখানাস্থ দলীয় কার্যালয়ে স্মরণসভা অনুষ্ঠিত হয়।
স্মরণসভার পূর্বে কমরেড জাহেদুল হক মিলু’র প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালন করা হয়।
বাসদ জেলা সমন্বয়ক আবু জাফরের সভাপতিত্বে ও জেলা সদস্য প্রণব জ্যোতি পালের পরিচালনায় স্মরনসভায় বক্তব্য রাখেন জেলা সদস্য জুবায়ের আহমদ চৌধুরী সুমন, শাহজান আহমদ, নাজিকুল ইসলাম রানা, ছাত্র ফ্রন্ট মহানগর শাখার সঞ্জয় শর্মা প্রমুখ।
স্মরণ সভায় বক্তারা বলেন, দেশের এক ক্রান্তিকালে কমরেড জাহেদুল হক মিলু’র মৃত্য,যখন দেশে একদলীয় শাসণ চলছে।দেশের রাজনীতিতে নীতিহীনতার চরম পরাকাষ্টা চলছে। শোষণ -বৈষম্য চরম আকার ধারণ করছে।কমরেড জাহেদুল হক মিলু তার বিরুদ্ধে ছিলেন আপোষহীন। বক্তারা বলেন, আমৃত্যু বিপ্লবী কমরেড জাহেদুল হক মিলু’র দেহাবসান হলেও তার জীবন- সংগ্রাম এদেশের সমাজতান্ত্রিক আন্দোলনে প্রেরণা হয়ে থাকবেন। বিজ্ঞপ্তি