সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন ॥ ন্যায় বিচার ও বিভ্রান্তির অবসান চান সাবেক ইউপি চেয়ারম্যান আবারক আলী

23

স্টাফ রিপোর্টার :
অপপ্রচারে বিভ্রান্ত না হতে এলাকাবাসীসহ সকল মহলের প্রতি আহবান জানিয়েছেন বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এবং সিঙ্গেরকাছ গ্রামের বাসিন্দা আবারক আলী। একই সাথে তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কর্তৃক ঘোষিত প্রতারক আহমদ আলীর কাছ থেকে তার পাওনা আদায়ে আইন প্রয়োগকারী সংস্থা এবং আদালতের কাছে ন্যায়বিচারও চেয়েছেন।
বৃহস্পতিবার সিলেট প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে তিনি এসব কথা তুলে ধরেছেন। আবারক আলী সিঙ্গেরকাছ পাবলিক বহুমুখী উচ্চবিদ্যালয় ও কলেজের তিনবারের নির্বাচিত গভর্নিং বডির সভাপতি ও সিঙ্গেরকাছ আলীম মাদরাসার দাতা সদস্য এবং সিঙ্গেরকাছ বাজার জামে মসজিদের মোতাওয়াল্লীর দায়িত্বেও রয়েছেন। রাজনৈতিকভাবে তিনি বিএনপির একজন সক্রিয় কর্মী এবং উপজেলা বিএনপির সহ-সভাপতির দায়িত্ব পালন করছেন। সম্প্রতি বিভিন্ন পত্রপত্রিকায় তাকে নিয়ে বিভ্রান্তিকর সংবাদ প্রকাশিত হয় বলে জানান তিনি।
তিনি বলেন, ক্রয়কৃত জমি রেজিস্ট্রি করে না দিয়ে উপরন্তু সিঙ্গেরকাছ গ্রামের আহমদ আলী আমার এবং আমার ছেলের বিরুদ্ধে নানা ধরনের মিথ্যাচার রটাচ্ছে।
তিনি বলেন, সংবাদ মাধ্যমে আহমদ আলীর বরাত দিয়ে বলা হয়েছে আমার ছেলে সেবুল নাকি সাজাপ্রাপ্ত আসামি। আমার ছেলে সেবুলের বিরুদ্ধে কোনো মামলা হয়নি। তার সাজাও হয়নি। আমাদেরকে যে মামলায় ফাসানো হয়েছিল সে মামলায় আমরা খালাস পেয়েছি। আর বলা হয়েছে, আমার বিরুদ্ধে ৮টি মামলা রয়েছে। প্রকৃত সত্য হচ্ছে আমি একজন রাজনৈতিক কর্মী এবং অতীতে দায়েরকৃত সবকটি রাজনৈতিক মামলায় আমি খালাস পেয়েছি। সেগুলোর মধ্যে দুটি মামলা বিচারাধীন আছে।’
‘এছাড়া ওই সংবাদে আরও বলা হয়েছে আমার মালিকানাধীন ৬টি দোকানকোঠা রয়েছে। মূলত ৭টি দোকানের মালিক আমি। আরও মিথ্যাচার করা হয়েছে আমার দোকানগুলো নাকি সরকারি জমিতে। স্পষ্ট ঘোষণা করতে চাই আমার দোকানগুলোর জমির খরিদাসূত্রেপ্রাপ্ত মালিক আমি। সমাজে হেয় প্রতিপন্ন করতে মহল বিশেষ এই অপপ্রচার চালিয়েছে। এই অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার জন্য সকল মহলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।’