হবিগঞ্জে বিদ্যুৎ অফিসে হামলা, কর্মচারীকে মারপিট

14

হবিগঞ্জ থেকে সংবাদদাতা :
হবিগঞ্জ শহরে বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের অভিযোগ কেন্দ্রে হামলা চালিয়ে এক কর্মচারীকে মারপিট করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় এই ঘটনা ঘটে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে কর্তৃপক্ষ।
মারপিটের শিকার গোলাম মোহাম্মদ খান লিটন জানান, বৃহস্পতিবার (১৩ জুন) সন্ধ্যায় ৫-৬ জনের একদল যুবক হবিগঞ্জ শহরের শ্যামলী লাইনে বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন কেন জানতে চায়। লাইনে কাজ চলছে জানালেও দুর্বৃত্ত তা মেনে না নিয়ে গালাগাল শুরু করে তারা। কথা কাটাকাটির এক পর্যায়ে তারা অভিযোগ কেন্দ্রের টেলিফোন এবং চেয়ার-টেবিলসহ আসবাবপত্র ভাংচুর করে। এ সময় লিটনকে মারপিটসহ জরুরি কাগজপত্রও তছনছ করে হামলাকারীরা। খবর পেয়ে হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ এসে ঘটনাস্থল পরিদর্শন করে।
হবিগঞ্জ বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী বিরেশ্বর সাহা জানান, শহরের বিভিন্ন স্থানে অবৈধ স্থাপনা উচ্ছেদে অভিযান চলমান। উচ্ছেদের সময় বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন রাখা হয়। বৃহস্পতিবার শ্যামলী ফিডারের আওতাধীন এলাকায় সংযোগ বিচ্ছিন্ন রাখা হয়েছিল। তাই ওই এলাকার কতিপয় যুবক এসে অফিসে হামলা-ভাংচুর এবং সরকারি কর্মচারীকে মারপিট করেছে। হামলাকারীদের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে বলেও জানিয়েছেন তিনি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সহিদুর রহমান জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। হামলাকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।