নগরীর অপরাধ আস্তানায় পুলিশী অভিযানে এ পর্যন্ত গ্রেফতার ২৬

30

স্টাফ রিপোর্টার :
অপরাধের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা করলো এসএসপি পুলিশ। এরই ধারাবাহিকতায় প্রতিদিন এ্যাকশন চলছে প্রতিদিন অপরাধ আস্তানায়। কোনো অবস্থাতেই অপরাধীর পার পাওয়ার সুযোগ নেই-এই নীতিকে সামনে রেখে জুয়ার আসর, মাদক আস্তানা এবং অসামাজিক স্পটগুলোতে প্রতিদিনই হানা দিচ্ছে অভিযাত্রীক এ টিম। ঈদ পরবর্তী পুলিশী এ্যাকশনে এ পর্যন্ত ধরা পড়েছে ২৬ অপরাধী।
এর মধ্যে গেলো সোমবার অভিযান হয় জুনেদ আহমদ পরিচালিত মদীনা মার্কেট কালীবাড়ি রোডে। সেখান থেকে ৯ জন জুয়াড়ীকে আটক করে। এর পাশাপাশি রিক্সা ও মোটর সাইকেলও জব্দ করা হয়। একই দিন মধ্যরাত সাড়ে ১২ টার দিকে নগরীর পশ্চিম কাজিরবাজারস্থ জুয়া বোর্ডের আস্তানাও গুঁড়িয়ে দেয় পুলিশ। এই অভিযানে ঘটনাস্থল থেকে আটক করা ৬ জুয়াড়ীকে। এর আগে নগরীর দক্ষিণ সুরমা এলাকার একটি আবাসিক হোটেল থেকে অসামাজিকতায় দায়ে নারী-পুরুষসহ ১১ জনকে আটক করা হয়। পুলিশীর অব্যাহত এসব অভিযানে অপরাধ আস্তানাগুলোতে এখন আতঙ্ক বিরাজ করছে।
এসএমপির উপ-পুলিশ কমিশনার (গণমাধ্যম) জেদান আল-মুসা বলেন, দীর্ঘদিন থেকে পুলিশের চোখ ফাঁকি দিয়ে অপরাধীরা নিজেদের আড়াল করে রাখলেও এখন আর সেই সুযোগ নেই। এক এক করে অপরাধীদের ভিত নাড়িয়ে দেওয়া হচ্ছে। এই অভিযান চলতেই থাকবে। তিনি যেকোনো অপরাধ আস্তানার সন্ধান দিয়ে পুলিশকে সহযোগীতা করার জন্য সকলের প্রতি অনুরোধ জানান।
এ ব্যাপারে ডিসি (উত্তর) আজবাহার আলী শেখ বলেন, পুলিশী এ ধরণের অভিযান অব্যাহত থাকবে। কোনো রাজনৈতিক পরিচয়ে অপরাধীদের পার পাওয়ার সুযোগ নেই। কারণ অপরাধীদের কোনো দল নেই। তিনি বলেন, পুণ্যভূমি সিলেটের পবিত্রতা রক্ষায় পুলিশ প্রশাসন প্রানান্ত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। তিনি এ ব্যাপারে সকলের সহযোগীতা কামনা করেন।