কলেজ শিক্ষার্থী রাশেদ ও তার পিতার উপর বর্বরোচিত হামলায় জকিগঞ্জে মানববন্ধন

18
কানাইঘাট ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাফায়াত রশিদ চৌধুরী রাশেদ ও তার পিতার উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে শাহবাগ এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে মানববন্ধ।

কানাইঘাট ডিগ্রি কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী সাফায়াত রশিদ চৌধুরী রাশেদ ও তার পিতার উপর বর্বরোচিত হামলার প্রতিবাদে এবং প্রধান আসামী হীরাসহ সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জকিগঞ্জ উপজেলার শাহবাগ এলাকার সর্বস্তরের জনসাধারণের উদ্যোগে বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সভা রবিবার অনুষ্ঠিত হয়েছে।
শাহবাগ হাই স্কুল এন্ড কলেজের গভর্ণিং বডির অভিভাবক সদস্য মাওলানা কমর উদ্দিনের সভাপতিত্বে এবং স্পেন প্রবাসী খায়রুল আলম ও মাহফুজ খানের যৌথ সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- লন্ডন প্রবাসী দেলোয়ার হোসেন, পরচক ফ্রেন্ডশিপ ক্লাবের সভাপতি রেজাউল করিম, বারহাল ছাত্র পরিষদের সভাপতি ছদিওল হোসাইন, উপজেলা শ্রমিকলীগের সাবেক সহসভাপতি বোরহান উদ্দিন জামাল, উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক হারুন রশিদ খান, মাওলানা রেজাউল হক বিপ্লব, মাওলানা ইলিয়াস আহমদ ফয়সালসহ আরোও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।
এ সময় আরও উপস্থিত ছিলেন- শাহবাগের প্রবীন মুরব্বি শফিকুল হক, আব্দুস সাত্তার, ফয়জুল ইসলাম খসরু, হিফজুর রহমান কুটি মিয়া, সিরাজ উদ্দিন, মখলিছুর রহমান, আব্দুল মালিক লনু মিয়া, খলিলুর রহমানসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।
মানববন্ধন ও প্রতিবাদ সভায় স্ব স্ব ব্যানার নিয়ে একাত্মতা পোষণ করে অংশগ্রহণ করেন- কানাইঘাট ডিগ্রী কলেজ, বারহাল ডিগ্রী কলেজ, মৌলভী ছাইর আলী উচ্চ বিদ্যালয়, বারহাল ছাত্র পরিষদ, পরচক ফ্রেন্ডশীপ ক্লাব, বালিটেকা আদর্শ যুব সমাজকল্যাণ সংস্থা, শাহবাগ প্রবাসী ট্রাস্ট, নিড ফর সোসাইটিসহ আরও বিভিন্ন সামাজিক সংগঠন। বিজ্ঞপ্তি