বৃষ্টির কারণে উইন্ডিজ-প্রোটিয়া ম্যাচ পরিত্যক্ত

13
SOUTHAMPTON, ENGLAND - JUNE 10: Umpires Rodney Tucker and Paul Wilson inspect the pitch during the Group Stage match of the ICC Cricket World Cup 2019 between South Africa and West Indies at The Hampshire Bowl on June 10, 2019 in Southampton, England. (Photo by Alex Davidson/Getty Images)

স্পোর্টস ডেস্ক :
বিশ্বকাপে সোমবার ওয়েস্ট ইন্ডিজ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার ম্যাচটি বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে। সাউদাম্পটনের দ্য রোজ বোলে দক্ষিণ আফ্রিকা টস হেরে ব্যাট করতে নামে। ৭.৩ ওভার খেলা হওয়ার পর নামে বৃষ্টি। এরপর আর বৃষ্টি না থামায় খেলা মাঠে গড়ায়নি। সাত ওভার তিন বলে দক্ষিণ আফ্রিকা সংগ্রহ করে ২ উইকেটে ২৯ রান।
দক্ষিণ আফ্রিকা এর আগে তিন ম্যাচ খেলে তিনটিতেই হারে। সুতরাং, আজকের ম্যাচটি পরিত্যক্ত হওয়ায় তারা এক পয়েন্ট পেল। দক্ষিণ আফ্রিকা তাদের প্রথম ম্যাচে ইংল্যান্ড, দ্বিতীয় ম্যাচে বাংলাদেশ এবং তৃতীয় ম্যাচে ভারতের কাছে পরাজিত হয়। অন্যদিকে, ওয়েস্ট ইন্ডিজ এর আগে দুই ম্যাচ খেলে একটিতে জয় পায় ও একটিতে হারে। তিন পয়েন্ট নিয়ে ওয়েস্ট ইন্ডিজ এখন পয়েন্ট টেবিলে পঞ্চম অবস্থানে রয়েছে।
ওয়েস্ট ইন্ডিজ একাদশে দুইটি পরিবর্তন আনে। ইনজুরির কারণে বাদ পড়েন এভিন লুইস ও আন্দ্রে রাসেল। একাদশে ঢুকেন ড্যারেন ব্রাভো ও কেমার রোচ। অন্যদিকে, দক্ষিণ আফ্রিকাও একাদশে দুইটি পরিবর্তন আনে। বাদ পড়েন জেপি ডুমিনি ও তাবরাইজ শামসি। একাদশে ঢুকেন এইডেন মার্করাম ও বিউরান হেন্ডরিকস।