শিবেরবাজারে চাচার হাতে ভাতিজা খুন, গ্রেফতার নেই

129
শিবের বাজারে নিহত দুলাল আহমদ।

স্টাফ রিপোর্টার :
শহরতলীর শিবেরবাজারে পারিবারিক বিরোধের জের ধরে চাচার হাতে ভাতিজা খুন হয়েছেন। নিহত যুবক দুলাল আহমদ (২০) জালালাবাদ থানার রায়েরগাঁও গ্রামের মৃত আবুল বশরের পুত্র। গত বৃহস্পতিবার সকালে সাড়ে ১১টার দিকে নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।
এ ঘটনায় নিহত দুলালের ভাই হেলাল আহমদ বাদী হয়ে চাচা সিরাজুল ইসলাম ও তাজুল ইসলামের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামী করে জালালাবাদ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যার নং-৪ (০৬-০৬-১৯)। এদিকে গতকাল শুক্রবার দুপুরে নিহত দুলাল আহমদের লাশ তার আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করেছে পুলিশ। তবে এ ঘটনায় পুলিশ এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি।
মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, গত বৃহস্পতিবার সকালে পারিবারিক বিষয় নিয়ে দুলাল আহমদের সাথে চাচা সিরাজুল ইসলামের কথাকাটাকাটি হয়। কথাকাটাকাটির এক পর্যায়ে সিরাজুল ইসলাম ছুরি ও দা দিয়ে দুলাল আহমদের শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে গুরুতর আহত করেন। এক পর্যায়ে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে দ্রুত সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কতব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন। নিহত দুলাল আহমদ দিনমজুর ছিলেন।
জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওকিল উদ্দিন জানান, গত বৃহস্পতিবার সকালে পারিবারিক বিরোধ নিয়ে চাচা সিরাজুল ইসলামের হামলায় গুরুতর আহত হন দুলাল আহমদ। পরে ওসমানী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি বলেন, এ ঘটনায় নিহতের ভাই হেলাল আহমদ বাদী হয়ে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। তবে ঘটনার পর পর আসামীরা এলাকা ছেড়ে পালিয়ে গেছে। তাদেরকে গ্রেফতারের জন্য অভিযান চালিয়ে যাচ্ছে পুলিশ।