নগরী ও শহরতলীর বিভিন্ন ঈদগাহ ও মসজিদে ঈদ জামাতের সময়সূচি

14

স্টাফ রিপোর্টার :
নগরী ও শহরতলীর বিভিন্ন ঈদগাহ ও মসজিদে ঈদ জামাতের সময়সূচি করা হয়েছে। প্রতি বছরের ন্যায় এবারও সিলেট নগরীতে ঈদুল ফিতরের প্রধান জামাত অনুষ্ঠিত হবে ঐতিহাসিক শাহী ঈদগাহে সকাল সাড়ে ৮টায়। জামাতে ইমামতি করবেন বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফিজ মাওলানা কামাল উদ্দিন।
এছাড়া নগরীর দরগাহে হযরত শাহজালাল (রহ.) মাজার জামে মসজিদে ঈদুল ফিতরের জামাত অনুষ্ঠিত হবে সকাল ৯টায়, সিলেট কালেক্টরেট মাঠ ও সিলেট সরকারি আলীয়া মাদ্রাসা মাঠে সকাল সাড়ে ৮টায়, সিলেট মেট্রোপলিটন পুলিশ লাইন্স জামে মসজিদে ঈদুল ফিতরের প্রথম জামাত সকাল ৭ টায় এবং দ্বিতীয় জামাত সকাল ৮ টায়, টিলাগড়স্থ শাহ মাদানী ঈদগাহে পবিত্র ঈদ-উল-ফিতরের জামাত সকাল সাড়ে ৮টায়, নগরীর মাছিমপুরস্থ শেখ মৌলভী ওয়াকফ এস্টেট জামে মসজিদে ঈদুল ফিতরের জামাত সকাল সাড়ে ৮ টায় এবং দক্ষিণ সুরমার সিলাম শাহী ঈদগাহ ময়দানে পবিত্র ঈদুল ফিতরের প্রথম জামাত সকাল সাড়ে ৭টায় এবং দ্বিতীয় জামাত সকাল সাড়ে ৮টায় এবং দক্ষিণ সুরমা উপজেলা ঐতিহ্যবাহী বরইকান্দি শাহী ঈদাগাহে পবিত্র ঈদুল ফিতরের নামাজ সকাল ৯টায় অনুষ্ঠিত হবে। এতে ঈদের নামাজে ইমামতি করবেন বরইকান্দি মিস্ত্রী জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা মুফতি মোঃ আমিনুল ইসলাম।
ইসলামিক ফাউন্ডেশন সিলেটের বিভাগীয় পরিচালক ফরিদ উদ্দিন জানিয়েছেন কুদরত উল্লাহ জামে মসজিদে ঈদুল ফিতরের মোট ৩টি জামাত অনুষ্ঠিত হবে।