ইলিয়াসের বিএনপি শক্তিশালী আছে, থাকবে – লুনা

35
বিশ্বনাথ উপজেলা বিএনপির ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্য রাখছেন বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা।

বিশ্বনাথ থেকে সংবাদদাতা :
বিশ্বনাথ উপজেলা বিএনপির ইফতার মাহফিল সম্পন্ন করা হয়েছে। গতকাল শুক্রবার উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিল সম্পন্ন করা হয়। ইফতারপূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা তাহসিনা রুশদীর লুনা। বক্তব্যে তিনি বলেন, বিগত সংসদ নির্বাচনে তিনি ও তার ছেলে ব্যারিষ্টার আবরারকে প্রার্থী করেছিল বিএনপি। কিন্তু একটি কুচক্রি মহল আবরারের মনোনয়ন প্রত্যাহারের সঙ্গে সঙ্গে তার মনোনয়নও বাতিল করে। পরবর্তিতে অন্ধকারে সূর্য মার্কা নিয়ে ইলিয়াস আলীর ইমেজকে কাজে লাগিয়ে উড়ে এসে জুড়ে বসে এমপি নির্বাচিত হয়ে যান মোকাব্বির খাঁন। আর ওই মোকাব্বির খানকে সঙ্গে নিয়ে একটি স্বার্থন্বেষী বিএনপি নামধারীরা ইলিয়াসের বিএনপিকে ধ্বংশ করতে চায়। কিন্তু তাদের সে স্বপ্ন কোনদিনও পূরণ হবেনা। কারণ ইলিয়াস আলীর হাতে গড়া সংগঠন বিশ্বনাথ বিএনপি এখনও শক্তিশালী আছে, ভবিষ্যতেও থাকবে।
উপজেলা বিএনপির সভাপতি জালাল উদ্দিনের সভাপতিত্বে ও লিলু মিয়ার উপস্থাপনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক সাবেক এমপি কলিম উদ্দিন মিলন ও সিলেট জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল আহাদ খান জামাল।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির যুগ্ম-সাধারণ সম্পাদক বশির আহমদ, আব্দুল হাই, প্রভাষক মোনায়েম খান, শামছুল ইসলাম, উপজেলা যুবদলের যুগ্ম-আহবায়ক সুরমান খান, নানু মিয়া, স্বেচ্ছাসেবক দলের আহবায়ক কাওছার খান, সিলেট জেলা ছাত্রদলের সভাপতি আলতাব হোসেন সুমন, উপজেলা ছাত্রদলের আহবায়ক মতিউর রহমান সুমন, যুগ্ম-আহবায়ক শাহ আমির উদ্দিন, শাহজাহান, সাংগঠনিক সম্পাদক জুনেদ আহমদ ও ছাত্রদল নেতা তামিম আহমদ।