বিশ্বনাথে এমপি মোকাব্বির ॥ আমি রাজা হতে চাই নাই সেবক হতে চাই

27
বিশ্বনাথে সর্বস্তরের জনগণের সম্মানে দেওয়া ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সিলেট-২ আসনের সংসদ সদস্য মোকাব্বির খান।

জাহাঙ্গীর আলম খায়ের বিশ্বনাথ থেকে :
বিশ্বনাথ উপজেলা সর্বস্তরের জনসাধারণ, রাজনৈতিক ব্যক্তিত্ব, সুধীজন ও ব্যবসায়ীদের সম্মানে এক ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৩০মে) স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে এ ইফতার মাহফিলের আয়োজন করেন বিশ্বনাথ উপজেলা বিএনপি ও সহযোগী সংঠনের (একাংশ) নেতারা। ইফতার মহাফিলে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সিলেট-২ আসনের এমপি, গণফোরাম নেতা ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের সংসদীয় কমিটির সদস্য মোকাব্বির খাঁন।
ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, যতদিন ক্ষমতায় থাকবো জণগনের সেবা করে যাবো। কারণ জনগনই আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেছেন। কাজেই আমি এ রাজ্যের রাজা হতে চাইনি, ‘আমি জনগণের সেবক হতে হতে চাই’।
বিশ্বনাথে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করা হবে জানিয়ে তিনি বলেন, কোন অঞ্চলে একদলীয় শাসন ব্যবস্থা থাকলে জনগণ উন্নয়ন থেকে বঞ্চিত হয়। তাই প্রমাণ করার সময় এসেছে কোন দল কিংবা একক কোন ব্যক্তির শাসন নয় এই এলাকায় জনগণের শাসন প্রতিষ্ঠা করা হবে।
উপজেলা বিএনপির সহ-সভাপতি মনির হোসেনের সভাপতিত্বে ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্য রাখেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিএনপি নেতা সুহেল আহমদ চৌধুরী। বিশ্বনাথ বিএনপি শক্তিশালী ও ঐক্যবদ্ধ আছে দাবি করে বক্তব্যে সুহেল চৌধুরী বলেন, যারা ইলিয়াস পরিবার থেকে স্বার্থ হাসিল করে প্রিয় নেতার এই পরিবারকে ভুল পথে পরিচালিত করছে তারা কথনও বিএনপি প্রেমী হতে পারে না।
উপজেলা যুবদল নেতা আসাদুজ্জামান নুরের পরিচালনায় ইফতার পূর্ব আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিএনপি নেতা ও লামাকাজি ইউনিয়ন চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া, দেওকলস ইউনিয়ন চেয়ারম্যান তাহিদ মিয়া, অলংকারি ইউনিয়ন চেয়ারম্যান নাজমুল ইসলাম রুহেল, ও খাজাঞ্চি ইউনিয়ন চেয়ারম্যান তালুকদার গিয়াস উদ্দিন।
উপজেলা বিএনপি নেতা আব্দুল মান্নান দ্বিপন, দৌলতপুর ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি জাহিদুল ইসলাম, রামপাশা ইউনিয়ন বিএনপির নেতা সুনু মিয়া, যুবদল নেতা সাইদুর রহমান রাজু, নাজিম উদ্দিন রাহীম, উপজেলা শ্রমিকদল নেতা আনসার আলী। শুভেচ্ছা বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদল নেতা মিজানুর রহমান ও শুরুতে কোরআন থেকে তেলাওয়াত করেন দশঘর ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক জামাল উদ্দিন।