গণতন্ত্র ও মানুষের অধিকার রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে – এডভোকেট নুরুল ইসলাম খান

10
জাতীয় জনতা পার্টি সিলেট জেলা ও মহানগর কমিটি আয়োজিত ইফতার পূর্ব আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন পার্টির চেয়ারম্যান সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুল ইসলাম খান।

জাতীয় জনতা পার্টি সিলেট জেলা ও মহানগর কমিটির উদ্দ্যোগে জাতীয় জনতা পার্টির জেলা কার্যালয়ে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে, জাতীয় জনতা পার্টির চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য এডভোকেট নুরুল ইসলাম খান বলেন, দেশে একটি সুস্থ রাজনৈতিক চিন্তার মাধ্যমে যে ভাবে মহান মুক্তিযুদ্ধ সংগঠিত হয়েছিল সে ভাবে স্বাধীনতার মান, গণতন্ত্র ও জন মানুষের অধিকার রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।
তিনি মহান মুক্তিযুদ্ধের মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সর্বাধিনায়ক এম এ জি ওসমানীর প্রতি গভীর সম্মান জানিয়ে তাদের রুহের মাগফেরাত কামনা করে, দেশ ও জাতির কল্যান কামনা করেন। তিনি মহান মুক্তিযুদ্ধের সর্বাধিনায়ক এম এ জি ওসমানীর জন্ম ও মৃত্যু বার্ষিকী রাষ্ট্রীয় মর্যাদায় পালনের জন্য বর্তমান সরকারের প্রতি আহবান জানান।
তিনি গতকাল ৩০ মে বৃহস্পতিবার বিকালে সিলেট নগরীর চৌকিদেখীস্থ জাতীয় জনতা পার্টির সিলেট জেলা কার্যালয় আয়োজিত আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।
জাতীয় জনতা পার্টি সিলেট জেলা সভাপতি প্রবীণ আইনজীবী এডভোকেট আব্দুল মতিন চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আকলিছ আহমদ চৌধুরীর পরিচালনায় ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য জুনায়েদ মুহাম্মদ মিয়া, সিলেট জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি কাজী আব্দুল মুনিম, অধ্যক্ষ আব্দুল মুহিত, সহ সভাপতি মনোরঞ্জন তালুকদার, কেন্দ্রীয় মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কাজী গোলাম মর্তুজা, জেলা কমিটির আইন বিষয়ক সম্পাদক ও কেন্দ্রীয় সহ আইন বিষয়ক সম্পাদক এডভোকেট তাহমিনুল ইসলাম খান, সহ সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ সংগ্রাম, মহানগর কমিটির উপদেষ্টা ডাঃ আব্দুল ওয়াহিদ চৌধুরী, মহানগর কমিটির সভাপতি সাবের সফকত জাহান চৌধুরী, সাধারণ সম্পাদক শফিকুর রহমান শফিক, বিশিষ্ট সমাজসেবী ডাঃ সামছুল আলম চৌধুরী, মানবাধিকার নেতা সাবেক সেনা কর্মকর্তা দেলওয়ার হোসেন খান, ব্যাংকার মোস্তাক আহমদ চৌধুরী।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট জেলা বিশিষ্ট কৃষি সমবায়ী সমিতির সম্পাদক ইরশাদ আলী, সিলেট জেলা কমিটির সিনিয়র সহ সভাপতি ডাঃ মীর্জা রাজা মিয়া, জেলা কমিটির সহ সভাপতি সেলিম আহমদ চৌধুরী, হাবিবুল ইসলাম শাহ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা কামান্ডার তৈইব আলী, শিক্ষা বিষয়ক সম্পাদক প্রফেসর আব্দুর রউফ, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তুহিন আহমদ খান, সাংগঠনিক সম্পাদক কামান্ডার সাহাব উদ্দিন, দপ্তর সম্পাদক কিরন দেবনাথ, শ্রম ও শিল্প বিষয়ক সম্পাদক ফারুক আহমদ চৌধুরী, কৃষি ও পল্লী উন্নয়ন সম্পাদক কামাল আহমদ, জেলা কমিটির অন্যতম সদস্য আমিনুল ইসলাম বকুল, আফিজ উদ্দিন, আজিজুল করিম, আবেদা সুলতানা, মহানগর কমিটির অন্যতম সদস্য মকবুল হোসেন প্রমুখ। বিজ্ঞপ্তি